Advertisement
০২ মে ২০২৪
Assault

মাথায়, মুখে লাথি! কিলও পড়ল যথেচ্ছ, পার্কের মাঠে এক কিশোরীকে ফেলে মারলেন দুই মহিলা

পার্কের ধারে বন্ধুদের সঙ্গে বসেছিলেন ওই কিশোরী, আচমকাই তাঁর থেকে বয়সে কিছুটা বড় ওই দুই মহিলা তাঁকে চুল ধরে টেনে আনেন। তার পর শুরু হয় মারধর।

two women Punching and Kicking Tee

তখনও চলছে মারধর। ভিডিয়ো থেকে নেওয়া ছবি। ছবি : টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৩:৪৪
Share: Save:

প্রথমে ঘাসের উপর দিয়ে হিঁচড়ে টানতে টানতে নিয়ে আসা হল মাঠের এক প্রান্তে। তার পর তাঁকে সেখান থেকে উঠতে না দিয়েই যত্র তত্র লাথি মারতে শুরু করলেন দুই মহিলা। মাথায়, মুখে, বুকে, পেটে, পিঠে জুতো পরা পায়ের আঘাতে কুঁকড়ে যেতে থাকলেন কিশোরী। কিন্তু তার পরও থামলেন না দুই মহিলা। পার্কের মাঠে কিশোরীকে ফেলে নিরন্তর চলল মারধর। ঘটনাটির একটি ভিডিয়ো ইন্টারনেটে ছড়িয়েছে। সেই ভিডিয়োয় কিশোরীকে মারধরের দৃশ্য দেখে আঁতকে উঠেছেন নেটাগরিকেরা।

ব্রিটেনের ঘটনা। গত শনিবার উত্তর-পশ্চিম লিসেস্টারশায়ারের অ্যাসবি এলাকার একটি পার্কে আচমকাই ওই তরুণীকে আক্রমণ করেন দুই মহিলা। ভিডিয়োটি টুইটারে পোস্ট করেছেন ওই কিশোরীর দিদি। তিনি লিখেছেন, ‘‘গত সপ্তাহান্তে আমার সৎবোনের সঙ্গে এই ঘটনাটি ঘটেছে। যে দুই মহিলা ওঁর উপর এই ভাবে চড়াও হয়েছিলেন, আমি তাঁদের নিন্দা করে সময় নষ্ট করতে চাই না। কিন্তু আমি চাই এই পোস্টটি শেয়ার হোক। তাঁদের কীর্তি মানুষ দেখুক।’’

ডিয়ানো নামে একটি টুইটার অ্যাকাউন্টে এই ভিডিয়ো পোস্ট হওয়ার পর থেকেই ভাইরাল হয়েছে। আক্রান্ত কিশোরীর দিদি ওই পোস্টে আরও একটি ভিডিয়ো শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে পার্কের ধারে বন্ধুদের সঙ্গে বসেছিলেন ওই কিশোরী, আচমকাই তাঁর থেকে বয়সে কিছুটা বড় ওই দুই মহিলা তাঁকে চুল ধরে টেনে আনেন। তার পর শুরু হয় মারধর। তাঁর দিদি লিখেছেন, ‘‘এরা নিজকে বন্ধু বলে পরিচয় দেয়। আর তার পর এই আচরণ করে। আমি ওই দুই মহিলার মুখ দেখতে পাওয়ার জন্য অধীর হয়ে অপেক্ষা করছি।’’ ঘটনাটি কোথায় ঘটেছে তার বিবরণ দিয়ে ডিয়ানো লেখেন, অ্যাসবির হুড পার্কের ঘটনা। এর আগেও এখানে এমন হয়েছে।

ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর তা লিসেস্টারশায়ার পুলিশেরও নজরে আসে। এই ঘটনার প্রেক্ষিতে নিজেদের টুইটার অ্যাকাউন্টে পোস্টও করে পুলিশ। তারা জানিয়েছে, ‘‘লিসেস্টারশায়ারের পুলিশ কর্তারা এই ভিডিয়ো দেখে তার তদন্ত শুরু করেছে। কারা এই কাণ্ডটি ঘটিয়েছে, তা খুঁজে বের করবে তারা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE