Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rishi Sunak

Rishi Sunak: সংজ্ঞা হারানো টিভি সঞ্চালককে ধরতে ছুটে গেলেন ঋষি সুনক

ব্রিটেনের দুই প্রধানমন্ত্রী পদপ্রার্থী ঋষি সুনক এবং লিজ ট্রাসকে নিয়ে বিতর্ক সভা চলছিল। দু’ পক্ষের তর্কের মধ্যেই সঞ্চালক জ্ঞান হারান।

সেই টিভি বিতর্ক সভায় সঞ্চালিকার সঙ্গে ঋষি সুনক এবং লিজ ট্রস।

সেই টিভি বিতর্ক সভায় সঞ্চালিকার সঙ্গে ঋষি সুনক এবং লিজ ট্রস।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৮:৫৭
Share: Save:

টিভি চ্যানেলের বিতর্ক সভায় যোগ দিতে এসেছিলেন ব্রিটেনের প্রধানমন্ত্রীর হওয়ার দৌড়ে থাকা ঋষি সুনক। ঘটনাটা ঘটল সেখানেই। বিতর্ক সভায় যখন বাদানুবাদ তুঙ্গে আচমকাই জ্ঞান হারালেন সঞ্চালিকা।

গত কয়েক সপ্তাহ ধরেই এই ধরনের বিতর্কসভা চলছে! ১০ ডাউনিং স্ট্রিটের আশাবাদীরা আগামী দিনে দেশের জন্য কী করতে চলেছেন তা সরাসরি টিভির পর্দায় উপস্থিত থেকে জনগণের সামনে বলতে হচ্ছে প্রধানমন্ত্রী পদপ্রার্থীদের। তার পর চলছে তাঁদের বক্তব্যের চুলচেরা বিশ্লেষণ। পরষ্পরের প্রতি কাদা ছোঁড়াছুঁড়িও বাদ যাচ্ছে না। যদিও এই প্রার্থীরা সবাই একই দলের সদস্য। ব্রিটেনের কনজারভেটিভ পার্টিতে পরস্পরের সহকর্মী। এতদিন একসঙ্গে কাজ করেছেন। তবে আপাতত একে অন্যের বিরোধী। বুধবার তেমনই একটি টিভি অনুষ্ঠান ডাক পড়েছিল ঋষি এবং তাঁর প্রতিদ্বন্দ্বী লিজ ট্রাসের। দু’জনের মধ্যে যখন বিবাদ তুঙ্গে ঠিক তখনই সরাসরি সম্প্রচার চলাকালীন সংজ্ঞা হারান সঞ্চালিকা। পাশেই দাঁড়িয়েছিলেন ঋষি। ক্যামোরা বন্ধ হওয়ার আগে তাঁকে ছুটে গিয়ে সঞ্চালিকাকে সামলাতে দেখা যায়। লিজও অবশ্য আসেন। তবে সামন্য পরে। দু’জনকেই দেখা যায় হাঁটু মুড়ে সঞ্চালিকার দু’পাশে বসে তিনি সুস্থ আছেন কি না তা নিশ্চিত করতে।

সরাসরি সম্প্রচারটি অবশ্য এর পরেই বন্ধ করে দেওয়া হয়। পরে ওই সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, সঞ্চালিকা অসুস্থ হয়ে পড়লেও পরে দুই প্রধানমন্ত্রী পদপ্রার্থীর বিতর্ক সভা চলে। দু’ পক্ষই তাঁদের আগামী দিনের অর্থনৈতিক নীতি প্রণয়ন নিয়ে আলোচনা করেন। যাতে মূলত গুরুত্ব পায় কর ছাড়ের বিষয়টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE