Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

রাস্তায় ফেলে রেখে চলে যাচ্ছেন পোষ্যকে, ডাকে সাড়া দিলেন না অমানবিক মালিক

নিজের বাড়ির পোষ্যকে রাস্তার ধারে ফেলে চলে যাচ্ছেন একজন ব্যক্তি এবং ঘরে ফেরার জন্য গাড়িতে উঠতে চেয়ে আকুলিবিকুলি করছে সেই পোষ্য, এমনই একটি ভ

সংবাদ সংস্থা
২৫ ডিসেম্বর ২০১৮ ১৪:৩৭
Save
Something isn't right! Please refresh.
অসহায় পোষ্যকে ঘর-হীন করে দিয়ে গাড়ি নিয়ে পালাল মালিক। অলংকরন: তিয়াসা দাস

অসহায় পোষ্যকে ঘর-হীন করে দিয়ে গাড়ি নিয়ে পালাল মালিক। অলংকরন: তিয়াসা দাস

Popup Close

বড়দিনের আগে সবাই যখন অপেক্ষা করছে সান্তার থেকে উপহার পাওয়ার জন্য, তখন হঠাৎ বেঘরও হয়ে যেতে হচ্ছে কাউকে কাউকে। উৎসবের আনন্দ ফিকে হয়ে যাচ্ছে যাদের কাছে, তাদের দলে আছে বাড়ির পোষ্যও।

নিজের বাড়ির পোষ্যকে রাস্তার ধারে ফেলে চলে যাচ্ছেন একজন ব্যক্তি এবং ঘরে ফেরার জন্য গাড়িতে উঠতে চেয়ে আকুলিবিকুলি করছে সেই পোষ্য, এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সম্প্রতি। ঘটনাটি ইংল্যান্ডের স্টোক অঞ্চলের ট্রেন্টহ্যাম এলাকার।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে রাতের অন্ধকারে গাড়ি চালিয়ে এসে দু’জন ব্যক্তি রাস্তার ধারে নামিয়ে দিয়ে চলে যাচ্ছে স্নুপ প্রজাতির একটি কুকুরকে। মালিকের এই ধরনের ব্যবহারে যেন প্রথমে কিছুটা হতভম্ব পোষ্যটি। একবার লাফিয়ে ওঠে জানালার কাছে। যেন বলতে চায়, ‘কোথায় যাচ্ছ আমাকে ছেড়ে?’ তারপর গাড়ি চালু করতেই গাড়ির পিছনে দৌড় দেয় সে। যদিও তাতে লাভ হয়নি কিছুই। ফিরে এসে ফুটপাথে মনমরা হয়ে বসে থাকতে দেখা যায় তাকে।

Advertisement

আরও পড়ুন: ফের আশঙ্কা সুনামির, মৃত বেড়ে ৩৭৩

দীর্ঘক্ষণ এই ভাবে বসে থাকতে দেখে, এক ব্যক্তি খবর দেয় পশুদের নিয়ে কাজ করা একটি স্বেচ্ছাসেবী সংগঠনকে। খবর পেয়েই সেখানে পৌঁছায় তাঁদের দল। কুকুরটির মালিকের ব্যাপারে খোঁজ খবর চলছে বলে জানিয়েছেন তাঁরা।

ব্রিটেনে পোষ্যদের প্রতি অত্যাচার আইনত দণ্ডনীয় অপরাধ। পোষ্যটির গায়ে লাগানো মাইক্রোচিপ থেকে তার আগের দু’জন মালিকের খোঁজ পাওয়া গেছে। কিন্তু তাঁরা কেউই এর সঙ্গে জড়িত নন বলে জানানো হয়েছে।

আরও পড়ুন: খাবারের অর্ডার নেওয়া থেকে শুরু করে দাম নেওয়া, এই ক্যাফেতে সবই করে থাকে চারপেয়েরা



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement