Advertisement
০৫ মে ২০২৪
Imran Khan Attack

ইমরান হাত নাড়ছিলেন ট্রাক থেকে, হঠাৎ এলোপাথাড়ি গুলি! প্রকাশ্যে সেই মুহূর্তের ভিডিয়ো

ইমরান খানকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। গুলি চালানোর সেই মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গিয়েছে, কী ভাবে গুলি খেয়ে ট্রাকের উপরেই পড়ে যাচ্ছেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

২২ সেকেন্ডের এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

২২ সেকেন্ডের এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
ইসলামাবাদ শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৯:১১
Share: Save:

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। পদযাত্রায় গুলিবিদ্ধ হয়েছেন ইমরান। তাঁকে লক্ষ্য করে গুলি চালানোর সেই মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গিয়েছে, কী ভাবে গুলি খেয়ে ট্রাকের উপরেই পড়ে গিয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

ইমরান খানের ডান পায়ে একাধিক গুলি লেগেছে বলে খবর। ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ট্রাকে দাঁড়িয়ে জনতার উদ্দেশে হাত নাড়তে নাড়তে এগিয়ে আসছিলেন ইমরান। রাস্তা তখন লোকে লোকারণ্য। নেপথ্যে বাজনার শব্দ। হঠাৎ সেই শব্দকে ভেদ করে গুলির শব্দ শোনা যায়। এলোপাথাড়ি গুলি চালানো হয় ইমরানকে লক্ষ্য করে। ট্রাকের মাথায় দাঁড়িয়ে সবে তখন জনতার দিকে হাত তুলেছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী। গুলির শব্দ হওয়া মাত্র তাঁকে ট্রাকের উপর লুটিয়ে পড়তে দেখা গিয়েছে।

ইমরানের সঙ্গে ট্রাকে আরও যাঁরা ছিলেন, সকলেই গুলির শব্দ শুনে নিচু হয়ে বসে পড়েন। ঘটনাস্থলে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়। ২২ সেকেন্ডের এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে পাকিস্তানের পঞ্জাব প্রদেশের গুজরনওয়ালার আলওয়ালা চকে একটি ট্রাকে সওয়ার ইমরান তাঁর সমর্থকদের উদ্দেশে লং মার্চে যোগদানের আবেদন জানাচ্ছিলেন বলে খবর। তখনই আচমকা গুলি চলে। ইমরান ছাড়াও গুলিবিদ্ধ হয়েছেন তাঁর আপ্ত সহায়ক-সহ আরও কয়েক জন নেতা-কর্মী। ইমরানের পায়ে একাধিক গুলি লেগেছে। হামলার পর প্রাক্তন প্রধানমন্ত্রীর প্রতিক্রিয়া, ‘‘আল্লা আমায় আরও একটা জীবন দিলেন। আল্লাহর ইচ্ছায় আমি আবার লড়াই করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Khan Attack Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE