Advertisement
১১ মে ২০২৪
Viral

Viral: নাভিমূলে পিয়ার্সিং ‘লক্ষ্যভ্রষ্ট’, এমন ভুল করবেন না যেন, পরামর্শ মহিলার

মহিলা জানিয়েছেন, সম্প্রতি আমেরিকার নিউ জার্সিতে সমুদ্রের ধারে বসে নাভিমূলে পিয়াসিং করিয়েছিলেন।

একটি ভিডিয়োতে নিজের দুঃখের কথা জানিয়েছেন মহিলা।

একটি ভিডিয়োতে নিজের দুঃখের কথা জানিয়েছেন মহিলা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১৭:০০
Share: Save:

সমুদ্রতটে বেড়াতে গিয়ে কী যে খেয়াল চেপেছিল! বেলি বাটনে (নাভিমূলে) পিয়ার্সিং করিয়ে বসেছিলেন। তবে তা যে কত বড় ভুল, সেটা বোঝার আগেই যা হওয়ার হয়ে গিয়েছে। টিকটক অ্যাপে একটি ভিডিয়োতে নিজের দুঃখের কথা জানিয়েছেন এক মহিলা।

মহিলার নাম বা পরিচয় জানা না গেলেও টিকটকে ‘টাইকিড’ বলে তাঁর অ্যাকাউন্ট রয়েছে। সেখানে তিনি জানিয়েছেন, সম্প্রতি আমেরিকার নিউ জার্সিতে সমুদ্রের ধারে বসে নাভিমূলে পিয়ার্সিং করিয়েছিলেন। তবে তা ‘লক্ষ্যভ্রষ্ট’ হয়েছে। নাভিমূলের বদলে পিয়ার্সিং করা হয়েছে তার খানিকটা উপরে। টিটটক অ্যাপে একটি ভিডিয়ো ক্লিপে সেই ছবিও তুলে ধরেছেন মহিলা। সঙ্গে তাঁর পরামর্শ, ‘সমুদ্রসৈকতে কখনই নিজের বেলি বাটন পিয়ার্সিং করাবেন না। (আমার জীবনের) সবচেয়ে শোচনীয় ভুল।’ ওই ক্লিপের পাশে তাঁর মন্তব্য, ‘ওরা তো গোটা বেলি বাটনটাই মিস্‌ করে গিয়েছে। আমার সময়, টাকার সঙ্গে অনুভূতিও ফেরত চাই।’

মহিলার নাভিমূলের বদলে পিয়ার্সিং করা হয়েছে তার খানিকটা উপরে।

মহিলার নাভিমূলের বদলে পিয়ার্সিং করা হয়েছে তার খানিকটা উপরে। ছবি: সংগৃহীত।

ওই ক্লিপ দেখার পর তুমুল হইচই শুরু করেছেন বহু নেটাগরিক। মহিলাকে কেউ সান্ত্বনা দিয়েছেন। কেউ বা রসিক মন্তব্য করেছেন। নাভিমূলের ‘লক্ষ্যভেদ’ না করায় এক জন লিখেছেন, ‘শোনো মেয়ে, তোমার তো নাভিমূলই প্রায় নেই বললেই চলে।’ অনেকে আবার ওই মহিলার ছবি দেখে নিজের অভিজ্ঞতার কথা শুনিয়েছেন, ‘এই ভিডিয়োটা দেখার পর মনে হল, আমারও (নাভিমূলে পিয়ার্সিং) একেবারে এ রকম অবস্থা হয়েছে!’ আরও এক জনের প্রশ্ন, ‘একটা বিন্দু এঁকে তার পর বেলি বাটনে পিয়ার্সিং করতে পারত। ওরা কি এমনটা করেনি?’ তাতে মহিলার উত্তর, ‘ওরা সেটাই করেছিল... তার পরও ঠিকঠাক জায়গায় পিয়ার্সিং‌ করতে পারেনি!’

এত কিছুর পর ওই মহিলা অবশ্য এটাও জানিয়েছেন, ভিডিয়ো তৈরির পর নাভিমূল থেকে পিয়ার্সিং খুলে ফেলেছেন। যাতে ওই ক্ষতটি পুরোপুরি মিটে যায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE