Advertisement
০৮ মে ২০২৪
Viral

বিয়ে করতে চান প্রাক্তনও, দু’জনকেই মালা দিয়ে বরের উপলব্ধি, ‘ভুল হয়ে গেল!’

২০ বছরের ওই যুবকের বিয়ের দিন এসে হাজির হয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা। ঘটনাচক্রে তাঁকে বিয়েও করেন তিনি।

২০ বছরের ওই যুবকের বিয়ের দিন এসে হাজির হয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা।

২০ বছরের ওই যুবকের বিয়ের দিন এসে হাজির হয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
জাকার্তা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১১:৫২
Share: Save:

ফিল্মি ভাষায় বলতে হয় ‘দো ফুল এক মালি!’ অর্থাৎ জোড়া বিকল্প। কিন্তু ইন্দোনেশিয়ার এক যুবকের কাছে এই জোড়া বিকল্পই আপাতত জোড়া সমস্যায় পরিণত।

২০ বছরের ওই যুবকের বিয়ের দিন এসে হাজির হয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা। ঘটনাচক্রে তাঁকে বিয়েও করেন তিনি। কিন্তু জোড়া বিয়ের পর তাঁর উপলব্ধি, ‘‘বড় ভুল হয়ে গিয়েছে!’’ ওই যুবক, নুর খুসনুল কোটিমা এখনও উপার্জন করেন না। দুই তরুণীকে বিয়ে করে তাঁর চিন্তা, দুই স্ত্রীর ভরণপোষণ করবেন কী ভাবে!

নুর যাকে বিয়ে করছিলেন, তাঁর নাম কোরিক আকবর। তাঁরও বয়স ২০। কোরিক বলেছেন, ‘‘নেটমাধ্যমেই আমাদের বিয়ের কথা জানতে পেরেছিলেন আমার স্বামীর প্রাক্তন প্রেমিকা ইউনিতা রোরি। তারপর আমাদের বিয়ের দিনই এসে হাজির হন তিনি। আমার স্বামীকে বিয়ে করতে চান।’’

কোরিকের বাড়িতেই এসেছিলেন ইউনিতা। প্রাক্তন প্রেমিককে দেখে নুর প্রথমে হকচকিয়ে গেলও পরে তাঁকেও বিয়ে করে নেন। নুর বলেছেন, ‘‘পরিবারের সঙ্গে আলোচনা করেই আমি ওই সিদ্ধান্ত নিই। দু’জনকে বিয়ে করার পণও ছিল সমান। সাড়ে ১৭ লক্ষ রুপাইয়া (ভারতীয় মুদ্রায় ৮৯৮০ টাকা)। কিন্তু বিয়ের পর এখন মনে হচ্ছে ওই সিদ্ধান্ত নিয়ে বড় ভুল করে ফেলেছি।’’

নুর জানিয়েছেন, দুই স্ত্রীকে এখন বোঝা মনে হচ্ছে তাঁর। কারণ তিনি বেকার। এবং দুই মহিলার ভরণপোষণ এখন তাঁর উপরেই নির্ভর করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Wedding Viral Post Viral Pictures
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE