Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Social Media

চিনের রাস্তায় স্ত্রীকে পিটিয়ে খুন, ভিডিয়ো তুলল পথচারীরা

চারপাশে থাকা লোকজনের সামনেই স্ত্রীকে পিটিয়ে খুন করে দেন এক ব্যক্তি। সেখানে অনেকে উপস্থিত থাকলেও কেউ ওই মহিলাকে বাঁচাতে এগিয়ে আসেনি।

টুইটার থেকে নেওয়া ছবি।

টুইটার থেকে নেওয়া ছবি।

সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২০ ১৪:৩৭
Share: Save:

দিনের বেলা রাস্তার উপরে স্ত্রীকে পিটিয়ে মেরে ফেললেন স্বামী। কেউ বাঁচাতেও এল না। উল্টে অনেকেই মোবাইলে ছবি তুলল সেই গার্হস্থ্য হিংসার। ভায়বহ সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে ছড়িয়ে পড়েছে।

Advertisement

জানা গিয়েছে, এই ঘটনাটি চিনের শানজি প্রদেশের। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, চারপাশে থাকা লোকজনের সামনেই স্ত্রীকে পিটিয়ে খুন করে দেন এক ব্যক্তি। সেখানে অনেকে উপস্থিত থাকলেও কেউ ওই মহিলাকে বাঁচাতে এগিয়ে আসেনি। উল্টে নিরাপদ দূরত্বে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি করে গোটা ঘটনা।

জানা গিয়েছে, ওই দম্পতি গাড়ি করে যাচ্ছিলেন। চালাচ্ছিলেন স্বামী। তিনি অন্য একটি গাড়িকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু স্ত্রী এতে রাজি হননি। তিনি না পালিয়ে আইন মেনে কাজ করতে বলেন স্বামীকে। এতেই নাকি স্ত্রীয়ের উপর ক্ষিপ্ত হয়ে পেটাতে শুরু করেন ওই ব্যক্তি। গাড়ি থেকে নামিয়ে রাস্তায় ফেলে মারেন। একটি দোকানের সামনে রাখা টুল তুলেও স্ত্রীকে মারতে দেখা যায় ভিডিয়োয়। মারের চোটে শেষ পর্যন্ত ওই মহিলার মৃত্যু হয়। ৩১ অক্টোবরের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়াতে থাকে। পরে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে পুলিশ।

আরও পড়ুন: অপারেশন টেবল থেকে ফিরে প্রৌঢ় জানতে পারলেন বড়লোক হয়ে গিয়েছেন

Advertisement

আরও পড়ুন: মৎস্যজীবীদের জন্য এফএম রেডিয়ো স্টেশন চালু করলেন আর এক মৎস্যজীবী

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.