Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

মাকে ধাক্কা মেরেছে গাড়ি, রাগে একরত্তির কাণ্ড দেখে তাকে হিরো বলছে নেটদুনিয়া

ভিডিয়োটি এডিট করে পোস্ট হয়েছে টুইটারে। ভিডিয়োর প্রথমেই দেখা যাচ্ছে, রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে লাথি মারছে একটি শিশু।কিছুই বোঝার উপায়

সংবাদ সংস্থা
চংকিং, চিন ১৪ ডিসেম্বর ২০১৯ ১৬:৩০
ধাক্কা মারার 'অপরাধে' গাড়িতে লাথি মারছে শিশুটি। ছবি: টুইটার থেকে নেওয়া।

ধাক্কা মারার 'অপরাধে' গাড়িতে লাথি মারছে শিশুটি। ছবি: টুইটার থেকে নেওয়া।

মাকে ধাক্কা মারা গাড়িটিকে পারলে লাথি মেরে ভেঙেই ফেলে সে। তার লাথিতে স্বভাবতই কোনও ক্ষতি হয়নি গাড়িটির। একই সঙ্গে ভয় ও হাসির এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চিনে চংকিং শহরের একটি রাস্তার সিসি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনাটি। যা দেখে নেটিজেনরা একদিকে যেমন সমবেদনা জানাচ্ছেন, সেই সঙ্গে তাঁরা ওই একরত্তি শিশুটির কাণ্ড দেখে হাসছেনও। কেউ আবার তাকে ‘হিরো’ বলছেন।

ভিডিয়োটি এডিট করে পোস্ট হয়েছে টুইটারে। ভিডিয়োর প্রথমেই দেখা যাচ্ছে, রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে লাথি মারছে একটি শিশু। কিছুই বোঝার উপায় নেই, কেন হঠাত্ রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে এত রাগে লাথি মারছে শিশুটি।

ভিডিয়োর পরের অংশতেই গোটা বিষয়টি পরিষ্কার হয়ে যায়। রাস্তার জেব্রা ক্রসিং দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক মহিলা ও তার সঙ্গে শিশুটি। সেই সময় রাস্তা পারাপার হওয়ার কথা নয়। কারণ দেখা যাচ্ছে আশপাশ দিয়ে আরও গাড়ি যাচ্ছিল। ওই মহিলাও অন্যমনষ্ক ছিলেন।

Advertisement

সন্তানের হাত ধরে রাস্তা পারাপারের সময় একটি সাদা রঙের গাড়ি এসে ধাক্কা মারে দু’জনকে। কিন্তু ভাগ্য ভাল, গাড়িটিতে গতি তেমন ছিল না। এই অল্প গতিতে ধাক্কা মারতেই দু’জনে যে ভাবে ছিটকে পড়েন, তাতে গতি বেশি থাকলে বড় দুর্ঘটনা হতে পারত বলেই মনে করছে নেটিজেনরা।

মা-ছেলে দু’জনেই রাস্তায় পড়ে যাওয়ার পর গাড়ি ও গাড়িচালকের উপর রেগে যায় শিশুটি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মা ঠিক আছে কিনা একবার দেখে নিয়েই শিশুটি গাড়ির দিকে এগিয়ে গিয়ে জোরে লাথি মারে। তবে তার ওই ছোট ছোট পায়ের লাথিতে স্বাভাবিক ভাবেই গাড়ির কোনও ক্ষতি হয়নি। গাড়ির চালকের দিকে তাকিয়ে তাকে রাগত ভঙ্গিতে কিছু বলতেও দেখা যায়।

আরও পড়ুন: 'মানুষ মা'-এর থেকেও ‘ভাল’ নাচছে এই পোষা বিগল

ইতিমধ্যেই গাড়ির চালক বেরিয়ে আসেন সাহায্যের জন্য। আশপাশের লোকও এগিয়ে এসে মহিলা ও ওই শিশুকে সাহায্য করেন। যে গাড়িটি ধাক্কা মেরেছিল, তাঁদের সেই গাড়িতেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।আঘাত গুরুতর নয় বলে জানিয়েছে চিনের স্থানীয় সংবাদমাধ্যম। প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয় তাঁদের।

দেখুন সেই ভিডিয়ো:


আরও পড়ুন

Advertisement