Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Viral video

আগু-পিছু করে, পা দিয়ে জমি মেপেও গাড়ি পার্ক করতে পারলেন না মহিলা, ভিডিয়ো ভাইরাল

মহিলা কিছুতেই দুটো গাড়ির মাঝে তাঁর গাড়িটি পার্ক করতে পারছিলেন না।

ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ১৮:১৯
Share: Save:

অনেক বার আগু-পিছু করেও ঠিক পরিমাপ করতে পারছিলেন না। শেষে গাড়ি থেকে নেমে পার্কিংয়ের জায়গাটি খানিক পা দিয়েও মেপে নিলেন। নাঃ! তাতেও বিন্দুমাত্র সুবিধা হয়নি। মহিলা কিছুতেই দুটো গাড়ির মাঝে তাঁর গাড়িটি পার্ক করতে পারছিলেন না। কেউ যখন ধাক্কা খাওয়ার ভয়ে নিজের পোষ্যকে কোলে তুলে নিয়ে রাস্তা পেরলেন, তখন এক সহৃদয় মহিলা এগিয়ে এসে তাঁকে পার্ক করতে সাহায্য করলেন। কিন্তু তার পর আবার আর এক কাণ্ড!

যে মহিলা তাঁকে সাহায্য করলেন, তিনি আবার পিছনে পার্ক করা গাড়িটির মালিক! টিকটকে এই ভিডিয়ো পোস্ট করার পরই হইচই পড়ে গিয়েছে। ওই মহিলা আগেই কেন নিজের গাড়িটি সরিয়ে নিলেন না, প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই। অনেকে আবার তাঁকে 'উপযুক্ত শিক্ষিকা' বলছেন।

এটি ঠিক কোন দেশের ঘটনা, তা পরিষ্কার করে বলা নেই ওই ভিডিয়োয়। তবে সমাজমাধ্যমে পোস্ট হওয়ার পর থেকে ইতিমধ্যে ৭৪ লাখ বার ভিডিয়োটি দেখা হয়ে গিয়েছে।

এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তার পাশে ২টি গাড়ি দাঁড় করানো। এক মহিলা আরও একটি গাড়ি চালিয়ে এসে ওইখানেই দাঁড়ান। তার পর আগে থেকে পার্ক করা ২টি গাড়ির মাঝে নিজের গাড়িটি পার্ক করার আপ্রাণ চেষ্টা করতে থাকেন। বার বার অসফল হয়ে শেষে গাড়ি থেকে নেমে ২টি গাড়ির মাঝে কতটা জায়গা রয়েছে, তা নিজের পায়ে এক বার মেপে নেন। ফের গাড়িতে উঠে পার্কিংয়ের চেষ্টা শুরু করেন। বার বার গাড়িটিকে আগু-পিছু করতে দেখে রাস্তা দিয়ে পোষ্যকে নিয়ে হেঁটে চলা এক মহিলা ভয়ও পেয়ে যান। দুর্ঘটনা থেকে পোষ্যকে বাঁচাতে কোলে তুলে নিয়ে হাঁটা দেন তিনি।

এর পরই আগমন ঘটে তৃতীয় মহিলার। গাড়ি ২টির মাঝে পার্ক করাতে ওই তৃতীয় মহিলাই সাহায্য করেন তাঁকে। আনন্দে গাড়ি থেকে নেমে তৃতীয় মহিলাকে আলিঙ্গনও করেন তিনি। তার পর দেখা যায়, ওই তৃতীয় মহিলা পিছনের পার্ক করা গাড়িটি চালিয়ে চলে যাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE