Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

মায়ের লাইভ বুলেটিন চলাকালীন স্টুডিয়োতে ঢুকে পড়ল ছেলে

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক ১০ অক্টোবর ২০১৯ ১৭:২৭
এমএসএনবিসি-র টুইট থেকে নেওয়া ছবি।

এমএসএনবিসি-র টুইট থেকে নেওয়া ছবি।

‘বিবিসি ড্যাড’-কে মনে আছে? ২০১৭ সালে সরাসরি সম্প্রচারের সময় যাঁর সন্তানরা ঘরের মধ্যে ঢুকে পড়ে। পরে পড়িমরি করে ছুটে এসে এক মহিলা দুই শিশুকে বের করে নিয়ে যান। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই নেটিজেনরা তারিয়ে তারিয়ে উপভোগ করেন। এবার তেমনই আর এক ভিডিয়ো সামনে এল। এবার ‘এমএসএনবিসি মম’।

এনবিসি নিউজের পেন্টাগন প্রতিনিধি কার্টনি কুব তাঁর সেগমেন্টের লাইভ বুলটিনে ছিলেন এমএসএনবিসি চ্যানেলে। সেই সময় তাঁর ছেলে ঢুকে পড়ে স্টুডিওতে। শুধু ঢুকে পড়াই নয়, বাড়ির ড্রয়িং রুমে বাচ্চারা মায়ের কাছে যেমন আবদার করতে থাকে, এখানেও তেমনই শুরু করে দেয়। কাছে চলে এসে হাত বাড়িয়ে মাকে কিছু বলতে চায়।

কার্টনি লাইভে থাকায় প্রথমে ছেলের আবদার উপেক্ষাই করার চেষ্টা করছিলেন। ছেলেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি। ছেলে মায়ের কাছ থেকে যেতে চাইছিল না। ফলে তাঁকে স্ক্রিন থেকে সরানোর প্রয়োজন হয়ে পড়েছিল। তাই কিছুক্ষণের জন্য তাঁকে স্ক্রিন থেকে সরিয়ে চালিয়ে দেওয়া হয়অন্য ভিস্যুয়াল। সেই ভিস্যুয়াল চলার পর ফের কার্টনিকে স্ক্রিনে ফেরানো হয়।

Advertisement

আরও পড়ুন : উষ্ণায়ন নিয়ে ‘সতর্কবার্তা’ দিচ্ছে ঈগল, আকাশ থেকে তোলা ভিডিয়ো ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন : বজ্রপাতের মুখে পড়েও আশ্চর্য ভাবে বেঁচে গেলেন যুবক!

বুধবারের এই ঘটনার ভিডিয়োটি এমএসএনবিসি-র ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে পোস্ট করা হয়েছে। বুধবারই পোস্ট হওয়ার পর ভিডিয়োটি এখনও পর্যন্ত ২৫ লক্ষের বেশি মানুষ দেখেছেন। সেই সঙ্গে চলছে লাইক, শেয়ার, কমেন্ট।

দেখুন: ‘এমএসএনবিসি মম’-এর সেই ভিডিয়ো


দেখুন: ‘বিবিসি ড্যাড’-এর সেই ভিডিয়ো

আরও পড়ুন

Advertisement