Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

অ্যাপলে-আপেলে গুলিয়ে হাসির খোরাক পাক টিভি অ্যাঙ্কর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ জুলাই ২০১৯ ১৯:৫৬
সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক পাক অ্যাঙ্কর। ছবি: টুইটার থেকে নেওয়া।

সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক পাক অ্যাঙ্কর। ছবি: টুইটার থেকে নেওয়া।

কথা হচ্ছিল তথ্য প্রযুক্তি সংস্থা অ্যাপল নিয়ে। কিন্তু পাকিস্তানের মহিলা টিভি অ্যাঙ্কর ভাবলেন কথা হচ্ছে আপেল ফল নিয়ে। আর তার ফল যা হল তা তিনি মনে হয় সারা জীবন মনে রাখবেন। ইন্টারনেটে এখন ভাইরাল তিনি, আর সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক।

সরাসরি সম্প্রচারিত এক অনুষ্ঠানে পাকিস্তানের অর্থনীতি নিয়ে কথা বলছিলেন এক বিশেষজ্ঞ। অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন এক মহিলা অ্যাঙ্কর। আলোচনার সময় বিশেষজ্ঞ, পাকিস্তানের বাজেটের সঙ্গে তথ্যপ্রযুক্তি সংস্থা অ্যাপলের ব্যবসার তুলনা করেন। আর তাতেই ভুল করে বসেন মহিলা অ্যাঙ্কর। তিনি ভাবেন আপেল ফলের ব্যবসার কথা বলা হচ্ছে। তবে বিশেষজ্ঞ তাঁর ভুল শুধরে দেন। কিন্তু ততক্ষণে যা ভুল করার তা হয়ে গিয়েছে।

ইন্টারনেটে এই ভিডিয়ো ৪ জুলাই আপলোড হয়েছে। তারপর ভাইরাল হতে সময় নেয়নি। শেয়ার আর লাইকের ভরে গিয়েছে। একজন মন্তব্য করেছেন, ‘এটা খবরের চ্যানেল না কৌতুক শো’। প্রচুর মানুষ এই ভুল নিয়ে মজা, কটাক্ষ করতে শুরু করেছেন।

Advertisement

আরও পড়ুন : ৪৫০ কোটি বছরের পুরনো উল্কার ধাতু দিয়ে তৈরি পিস্তল নিলামে উঠছে

আরও পড়ুন : বৌ কাঁধে দৌড়, দ্বিতীয় বার সেরা লিথুয়ানিয়ার দম্পতি

তবে কেউ কেউ এই পাক অ্যাঙ্করের পাশেও দাঁড়িয়েছেন। তাঁরা বলেছেন অ্যাপেল মানে শুধু মোবাইল ফোন নয়, ফলও হয়। তবে যাঁরা অ্যাঙ্করের সমর্থনে দাঁড়িয়েছেন, কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁদের অনেককেই।


আরও পড়ুন

Advertisement