Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Washington

ভাইরাল ভিডিয়ো তুলতে ১২ তলার ক্রুজ থেকে ঝাঁপ সমুদ্রের জলে, তারপর...

শুধুমাত্র ভাইরাল ভিডিয়ো বানিয়ে জনপ্রিয় হওয়ার তাগিদেই ১২ তলার বিলাসবহুল ক্রুজ থেকে সমুদ্রের জলে ঝাঁপ দিলেন এক যুবক! ঘটনাটি ঘটেছে বাহামাসে।

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯ ১৫:২২
Share: Save:

শুধুমাত্র ভাইরাল ভিডিয়ো বানিয়ে জনপ্রিয় হওয়ার তাগিদেই ১২ তলার বিলাসবহুল ক্রুজ থেকে সমুদ্রের জলে ঝাঁপ দিলেন এক যুবক! ঘটনাটি ঘটেছে বাহামাসে। এই যুবকের নাম নিকোলাই নাইদেব বলে জানা গিয়েছে। সূত্রের খবর তিনি আমেরিকাওয়াশিংটনের বাসিন্দা।

Advertisement

বন্ধু-বান্ধবের সঙ্গে দল বেঁধে নিকোলাই গত সপ্তাহে বেড়াতে যান বাহামাসে। যে ক্রুজে করে তাঁরা বেড়াতে গিয়েছিলেন, সেই রয়্যাল ক্যারিবিয়ান ক্রুজের ১২ তলা থেকেই সমুদ্রের জলে ঝাঁপ দিয়েছিলেন তিনি বলে অভিযোগ করেছেন সেই ক্রুজের কর্তাব্যক্তিরা। এমনকি যখন নিকোলাই ঝাঁপ দিচ্ছিলেন, তখন পিছন থেকে তাঁর বন্ধু-বান্ধবদের রীতিমতো উৎসাহ দিতেও দেখা যায় তাঁকে।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়তেই রীতিমতো সমালোচনার ঝড় বয়ে যায়। কেউ কেউ তাঁকে ‘চূড়ান্ত বোকা’ বলেও অভিহিত করেন। কেউ কেউ এমনও বলেন যে, এটি মৃত্যুকে পরোয়ানা দেওয়া ছাড়া আর কিছুই নয়। যদিও নিজের হয়ে সাফাই গাইতে নিকোলাই বলেছেন যে, উন্মত্ত অবস্থাতেই এমনটি করে ফেলেছিলেন তিনি। যদিও তাঁর এমন কাজে বা বক্তব্যে একদমই খুশি হয়নি ক্যারিবিয়ান রয়্যাল ক্রুজ সংস্থা। নিজেদের ক্রুজের সব রকম সুযোগ-সুবিধা থেকে তাঁরা ব্যান করেছে নিকোলাইকে।

দেখুন সেই ভিডিয়োটি:

Advertisement

Full send

A post shared by Nick Naydev (@naydev91) on

আরও পড়ুন: সর্বোচ্চ পরমাণু ক্ষমতাসম্পন্ন বরফভেদী জাহাজ বানাল রাশিয়া, পাল্টা আনছে আমেরিকাও

আরও পড়ুন: রবিবার কাজ করতে বলার শাস্তি, ১৫০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হল কর্তৃপক্ষকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.