Advertisement
১৭ জুন ২০২৪
america

Washington Shooting: ওয়াশিংটনের অভিজাত এলাকায় বন্দুকবাজের হামলা, শহর লকডাউন করে চলছে তল্লাশি

শুক্রবার দুপুরে আমেরিকার রাজধানী ওয়াশিংটনে এক ব্যক্তির গুলি চালানোর ফলে এক নাবালিকা-সহ আরও দু’জন আহত হয়েছেন।

ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ০৭:৫৮
Share: Save:

আবার অজ্ঞাতপরিচয় বন্দুকবাজের হানা আমেরিকায়। স্থানীয় সময় শুক্রবার দুপুরে আমেরিকার রাজধানী ওয়াশিংটনে এক ব্যক্তির গুলি চালানোর ফলে এক নাবালিকা-সহ তিন জন আহত হয়েছেন।

ওয়াশিংটনের কানেকটিকাট এভিনিউ-ভ্যান নেস এলাকায় এই ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, ওয়াশিংটনের ওই এলাকায় মূলত অভিজাত এবং উচ্চবিত্ত পরিবারগুলির বসবাস। ঘটনাস্থলের কাছে একটি স্কুল এবং বিশ্ববিদ্যালয় থাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। এই ঘটনার পরই বন্দুকধারী ব্যক্তিকে গ্রেফতার করতে ওই এলাকা-সহ পার্শ্ববর্তী এলাকাগুলিতে লকডাউন করে তল্লাশি শুরু করে পুলিশ। এলাকার সমস্ত বাড়ি এবং বহুতলগুলিতে তল্লাশি চলছে। সতর্কতা অবলম্বন করতে এলাকার বাসিন্দাদের অন্যত্র সরিয়ে দেওয়া হয়। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রফতার করা হয়নি বলেও পুলিশ জানিয়েছে।

ওয়াশিংটনের সহকারী পুলিশ প্রধান স্টুয়ার্ট এমেরম্যান জানান, আহত তিন ব্যক্তিকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে প্রাপ্তবয়স্ক দুই ব্যক্তি গুলির আঘাতে গুরুতর জখম হলেও তাঁরা এখন স্থিতিশীল রয়েছেন। পাশাপাশি, গুলি ওই নাবালিকার দেহ ছুঁয়ে বেরিয়ে যাওয়ার ফলে সে খুব একটা জখম হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE