Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Covid 19

Kidnap: কোভিড টিকায় আপত্তি, নিজের দুই নাবালক সন্তানকে ‘অপহরণ’ মহিলার!

স্বামী-স্ত্রীর মধ্যে আইনি মামলা চলছে। মহিলার স্বামীর অভিযোগ, তাঁকে না জানিয়েই দুই সন্তানকে অন্যত্র সরিয়ে দিয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মাদ্রিদ শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৩:৩৬
Share: Save:

সন্তানদের কোভিড টিকা দেওয়ার বিষয়ে প্রবল আপত্তি ছিল। তাই টিকা এড়াতে নিজের সন্তানদেরই ‘অপহরণ’ করলেন এক মহিলা। এমনই অভিযোগ তুলেছেন মহিলার প্রাক্তন স্বামী। ঘটনাটি স্পেনের রাজধানী মাদ্রিদের।

স্বামী-স্ত্রীর মধ্যে আইনি মামলা চলছে। মহিলার স্বামীর অভিযোগ, তাঁকে না জানিয়েই দুই সন্তানকে অন্যত্র সরিয়ে দিয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী। ওই ব্যক্তির আরও অভিযোগ, গত ৪ নভেম্বর থেকে দুই ছেলের সঙ্গে দেখা হয়নি তাঁর। আদালত জানিয়েছিল, সন্তানদের টিকা দেওয়া হবে কি না তা নিয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে বাবার। অভিযোগ, আদালতের সেই রায়ের পরই দুই ছেলেকে ‘অপহরণ’ করেন তাদের মা।

ওই ব্যক্তির অভিযোগ, তাঁর স্ত্রী আগেই ‘হুমকি’ চিঠি দিয়েছিলেন স্কুল থেকে ছেলেদের ছাড়িয়ে নিয়ে যাবেন। আদালত যখন রায় দেয় যে ছেলেদের টিকা দেওয়া হবে কি না সে সিদ্ধান্ত নেওয়ার অধিকার তাদের বাবার রয়েছে, সেই রায় জানার পরই ছেলেদের অপহরণ করেছেন তাঁর প্রাক্তন স্ত্রী। বিষয়টি জানিয়ে পুলিশের দ্বারস্থ হন ওই ব্যক্তি। এর পরই দুই নাবালককে উদ্ধার করে তাদের বাবার হেফাজতে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid 19 Kidnap Vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE