Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Russia

Bizarre: মাথায় ঋণের বোঝা, ধার মেটাতে সাত বছরের ছেলেকে চার লক্ষ টাকায় বিক্রির চেষ্টা মায়ের!

পুলিশ জানিয়েছে, এর আগে নেটমাধ্যমেও ছেলেকে বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন মহিলা। সেখানে কোনও ইতিবাচক সাড়া না পেয়ে সরাসরি বিক্রির পথে নামেন।

এই সেই মহিলা।

এই সেই মহিলা।

সংবাদ সংস্থা
মস্কো শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৮:০০
Share: Save:

ছেলেকে চার লক্ষ টাকায় বিক্রির চেষ্টার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। ঘটনাটি রাশিয়ার।

পুলিশ জানিয়েছে, শপিং মলে এক মহিলা তাঁর সাত বছরের ছেলেকে নিয়ে ঘোরাফেরা করছিলেন। মলে আসা লোকজনের কাছে তাঁর ছেলেকে চার লক্ষ টাকায় কেনার জন্য কাতর আর্জি জানাচ্ছিলেন। এক মহিলা তাঁর ছেলেকে বিক্রি করতে চাইছেন এই খবর পুলিশের কাছে পৌঁছতেই তারা তড়িঘড়ি ওই শপিং মলে এসে মহিলাকে মানবপাচার আইনে গ্রেফতার করে।

মহিলার নাম নরগিজা। প্রচুর ধারদেনায় জর্জরিত হয়ে পড়েছেন বলে পুলিশের কাছে দাবি করেছেন তিনি। সেই দেনার পরিমাণ চার লক্ষ টাকা। কোনও উপায় না দেখে ছেলেকে বিক্রির সিদ্ধান্ত নেন বলে দাবি মহিলার।

পুলিশ জানিয়েছে, এর আগে নেটমাধ্যমেও ছেলেকে বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন মহিলা। কিন্তু সেখানে কোনও ইতিবাচক সাড়া না পাওয়ায় ছেলেকে সরাসরি বিক্রির পথে নামেন। মহিলা জানিয়েছেন, তিনি ভেবেছিলেন, ছেলেকে বিক্রি করে যে টাকা পাবেন, সেই টাকা দিয়েই দেনা মেটাবেন। যদিও মহিলার দাবি সত্যি কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Russia woman Mother-Son Shopping Mall sell
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE