Advertisement
১৮ মে ২০২৪
Viral

সিলিং বেয়ে পড়ছে পতঙ্গের লার্ভা, চারদিকে দুর্গন্ধ, উপরে যেতেই পাওয়া গেল মৃতদেহ!

প্রায় এক সপ্তাহ ধরে পতঙ্গের লার্ভাদের সঙ্গে নাকি ঘরের মধ্যে ছিলেন ২১ বছর বয়সি এক তরুণী। কী ভাবে ঘরের মধ্যে থাবা বসাল পতঙ্গ, এই রহস্য ভেদ করতে গিয়ে কেঁচো খুড়তে কেউটে বেরোল!

ঘরের সিলিংয়ে ঝুলছে পতঙ্গের লার্ভা।

ঘরের সিলিংয়ে ঝুলছে পতঙ্গের লার্ভা। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৬:৫৫
Share: Save:

ঘরের সিলিংয়ে শ’য়ে শ’য়ে বাসা বেঁধেছে পতঙ্গের লার্ভা। যা উপর থেকে মাঝেমধ্যে মেঝেয় পড়ছে। এ দৃশ্য দেখে হকচকিয়ে গিয়েছেন এক টিকটকার। প্রায় এক সপ্তাহ ধরে পতঙ্গের লার্ভাদের সঙ্গে নাকি ঘরের মধ্যে ছিলেন ২১ বছর বয়সি এক তরুণী। কী ভাবে ঘরের মধ্যে থাবা বসাল পতঙ্গ, এই রহস্য ভেদ করতে গিয়ে কেঁচো খুড়তে কেউটে বেরোল!

লিভ নামে ওই টিকটকার জানিয়েছেন, তাঁর বাড়ির সিলিংয়ে অজস্র পতঙ্গের লার্ভা দেখতে পান। তখনই সন্দেহ হয় যে, তাঁর উপরে যে প্রতিবেশী থাকেন, তিনি প্রয়াত হয়েছেন। তাঁর দেহ পড়ে রয়েছে ঘরের মধ্যে। আর তার জেরেই পতঙ্গের লার্ভার আগমন।

এর পরই পড়শিদের কাছে এই ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করেন ওই তরুণী। তার পরই লিভের উপরে যে প্রতিবেশী থাকেন, তাঁর বাড়িতে যান বাকি পড়শিরা। দরজায় কলিং বেল মারতেই সন্দেহ আরও বাড়ে। দেখা যায় এত ডাকাডাকি সত্ত্বেও কেউ সাড়া দিচ্ছেন না। এর পর পুলিশকে ডাকা হয়।

ওই তরুণী দাবি করেছেন, ঘরের মধ্যে মৃতদেহ ছিল। তিনি জানিয়েছেন, তাঁর গোটা আবাসনই মৃতদেহের দুর্গন্ধে ভরে গিয়েছিল। ঘরের অনেক জিনিসপত্র বাধ্য হয়ে ফেলে দিতে হয়। এমন ঘটনা প্রকাশ্যে আসতেই আঁতকে উঠেছেন নেটিজেনরা। তাঁদের কেউ কেউ বলেছেন, ‘‘এ রকম হলে সঙ্গে সঙ্গে বাড়ি ছেড়ে পালাতাম।’’ তবে ঘটনাটি কোন এলাকার, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral international news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE