Advertisement
০৩ মে ২০২৪
Viral

হঠাৎ ধাক্কা মেরে তিন বছরের শিশুকে রেললাইনে ফেলে দিলেন মহিলা! শিউরে ওঠার মতো ভিডিয়ো

প্ল্যাটফর্মে মায়ের সঙ্গে দাঁড়িয়েছিল শিশুটি। আচমকা তাকে ধাক্কা মেরে রেললাইনে ফেলে দেন এক মহিলা। ঘটনায় হতবাক বাকি যাত্রীরা।

সেই মুহূর্ত। অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

সেই মুহূর্ত। অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নিউইয়র্ক শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৬:৫২
Share: Save:

স্টেশনে মায়ের সঙ্গে ট্রেনের জন্য অপেক্ষা করছিল ৩ বছরের এক শিশুকন্যা। আচমকা পিছন থেকে এক মহিলা ওই শিশুকন্যাকে ধাক্কা মেরে রেললাইনে ফেলে দিলেন। এমন ভয়ঙ্কর ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। ঘটনাটি ঘটেছে আমেরিকার ওরেগনের উত্তর-পশ্চিম পোর্টল্যান্ডে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

গত ২৮ ডিসেম্বর গেটওয়ে ট্রানজিট সেন্টার ম্যাক্স প্ল্যাটফর্মে বাকি যাত্রীদের মতো কন্যাকে নিয়ে দাঁড়িয়েছিলেন এক মহিলা। হঠাৎ পিছনে বসে থাকা এক মহিলা শিশুটিকে ধাক্কা মেরে প্ল্যাটফর্মের নীচে ফেলে দেন। ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। যা দেখে শিউরে উঠেছেন সকলে।

সৌভাগ্যবশত, সেই সময় কোনও ট্রেন আসছিল না ওই পথে। না হলে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত। শিশুটি পড়ে যেতেই অন্য যাত্রীরা সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করেন। বরাতজোরে বেঁচে গিয়েছে শিশুটি। তবে তার মাথা ও পেটে আঘাত লেগেছে। চিকিৎসকরা আশ্বাস দিয়েছেন, শীঘ্রই সেরে উঠবে শিশুটি।

ঘটনার পরের দিন, অর্থাৎ ২৯ ডিসেম্বর গ্রেফতার করা হয় অভিযুক্ত মহিলাকে। পুলিশ সূত্রে খবর, অতীতেও একাধিক অপরাধের ঘটনায় ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছিল। অভিযুক্ত মহিলা ৩২ বছর বয়সি ব্রায়ানা ওয়ার্কম্যান। কী কারণে ওই মহিলা এমন কাণ্ড করলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Crime international news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE