Advertisement
০৫ মে ২০২৪
London

Death: দু’ বছর ধরে খোঁজ নেই, মহিলার ঘরে ঢুকে সোফায় মিলল শুধুই কঙ্কাল

দু’বছর আগে নিজের বাড়িতে মারা গিয়েছিলেন মহিলা। ভাড়া না পেয়ে নড়েচড়ে বসে হাউজিং সংস্থা। শেষে ঘর থেকে উদ্ধার মহিলার কঙ্কাল।

দেখা যায় সোফার ওপর পড়ে রয়েছে শুধু একটা কঙ্কাল।

দেখা যায় সোফার ওপর পড়ে রয়েছে শুধু একটা কঙ্কাল। — ছবি প্রতীকী।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ২০:০৪
Share: Save:

দু’বছর আগে নিজের বাড়িতে মারা গিয়েছিলেন মহিলা। খোঁজ করেনি কেউ। অথচ তাঁর থেকে বাড়ির ভাড়া নিয়ে আদায় করে যাচ্ছিল হাউসিং সংস্থা। একটা সময়ের পর সেটা না পেয়েই টনক নড়ে। গত ফেব্রুয়ারিতে দরজা খুলে যখন ৫৮ বছরের শিলা সেলিওয়ানের ঘরে ঢোকা হয়, তখন দেখা যায় সোফার ওপর পড়ে রয়েছে শুধু একটা কঙ্কাল।

কঙ্কালের দাঁত দিয়ে শনাক্ত করা হয়েছে শিলাকে। কীভাবে মারা গিয়েছেন, তা ময়নাতদন্তে ধরা পড়েনি। কারণ হাড় ছাড়া দেহে আর কিছুই ছিল না। লন্ডনের ঘটনা। সাউথ করোনার কোর্টে মামলাটি ওঠে। তখন জানা যায়, শিলার হজমের সমস্যা ছিল। আলসারও ছিল। আদালতে ক্ষমা চেয়েছে হাউসিং সংস্থা। বিবিসিতে এই খবর প্রকাশিত।

বিচারক জানিয়েছেন, ‘‘যে কোনও মৃত্যুই দুঃখের। কিন্তু মৃত্যুর পর দু’বছর পর্যন্ত কেন কেউ সে কথা জানতে পারল না, সেটাই প্রশ্ন।’’

২০১৯ সালের অগস্টে শেষ বার দেখা গিয়েছিল শিলাকে। তখন তিনি হাসপাতালে যাচ্ছিলেন। তদন্তকারীরা একহাত নিয়েছে হাউসিং সংস্থাকে। দীর্ঘ দিন ভাড়া দেননি বলে শিলার ব্যাঙ্কের কাছে আবেদন জমা করে তারা। বিল মেটাননি বলে ২০২০ সালের জুনে শিলার বাড়িতে গ্যাসের লাইনও কেটে দেয় সংস্থা। তার পরেও তাঁর খোঁজ নেয়নি কেউ। প্রতিবেশীদের অভিযোগ, পুলিশকে জানিয়েও কোনও কাজ হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

London Death Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE