×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জুলাই ২০২১ ই-পেপার

রঙ্গোলি মলে প্যান্টালুন্সের বিশেষ কালেকশন ঘুরে দেখলেন অভিনেত্রী সায়নী ঘোষ

বিজ্ঞাপন প্রতিবেদন
১৪ অক্টোবর ২০২০ ১০:০১
রঙ্গোলি প্যান্টালুন্স স্টোরে সায়নী ঘোষ। ছবি: শুভজিৎ দত্ত

রঙ্গোলি প্যান্টালুন্স স্টোরে সায়নী ঘোষ। ছবি: শুভজিৎ দত্ত

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরই শুরু হতে চলেছে বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গা পুজো। ইতিমধ্যেই চারিদিক মেতে উঠেছে পুজোর হুল্লোরে। আকাশে শরতের মেঘ জানান দিয়ে যাচ্ছে আগমনীর বার্তা। পুজো পুজো গন্ধে চারপাশে এক মন ভাল করা পরিবেশ। ঝাঁ-চকচকে সোনালি রোদ্দুরে সেজে উঠেছে প্রকৃতির ক্যানভাস। আর তার সঙ্গেই পাল্লা দিয়ে চলছে পুজোর প্রস্তুতি। করোনা আবহে এবারের পুজোর স্বাদ একটু অন্যরকম হলেও, সারা বছর ধরে যে উৎসবের জন্য সকল মানুষ মুখরিত হয়ে থাকে, যে উৎসবকে ঘিরে সকলের এত উত্তেজনা, এবারেও তার কোনও বিকল্প নেই। উমা আসছেন স্ব-পরিবারে মর্ত্যলোকে। করোনার বিষন্নতাকে দূর করার জন্য এর চেয়ে সু-সংবাদ আর কি-ই বা হতে পারে। আর বছরের এই পাঁচ দিনে নিজেকে সকলের চোখে মেলে ধরার জন্য চলছে জোর কদমে প্রস্তুতি।

দূর্গাপুজোয় করোনা থাক বা না থাক, মাস্ক ও স্যানিটাইজারকে সঙ্গী করেই শপিং কিন্তু শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই সমস্ত দূরত্ববিধি মেনেই শপিং মলগুলিতেও শুরু হয়ে গিয়েছে উপচে পড়া ভিড়। পুজোর পাঁচদিন মনপসন্দ পোশাকে নিজেদের রাঙিয়ে তুলতে বেড়িয়ে পড়েছেন সকল মানুষ। নানান রঙের চোখ ধাঁধানো কালেকশনে নিজেদের সাজাতে তৎপর ছোট থেকে বড় প্রায় সকলেই। আর প্রতিটি শপিং মল-ই ইতিমধ্যে পুজোর বিশেষ কালেকশন নিয়ে হাজির হয়ে গিয়েছে। সেই সমস্ত নজরকাড়া পোশাকের সম্ভার নিজেদের ওয়্যারড্রবে কে না চায়?

ওয়েস্টার্ন হোক বা এথনিক, শাড়ি থেকে চুড়িদার, কুর্তা সেট, পালাজো সেট, জিনস, শর্ট টপ থেকে লং টপ, শর্টস, টি-শার্ট, লং জ্যাকেট, ডেনিম টপস, সারারা সেট, লং স্কার্ট থেকে ল্যাহেঙ্গা এই সমস্ত কালেকশন নিয়ে ইতিমধ্যেই হাজির প্যান্টালুন্স। এবার পুজোয় সকলের থেকে আলাদা, আকর্ষনীয় লুকে নিজেকে সাজিয়ে তুলতে একমাত্র প্যান্টালুন্সই হতে পারে আপনার সেরা ঠিকানা। একই ছাদের তলায় একাধিক রং-বেরঙ পোশাকের সম্ভারে নিজেকে মনের মত সাজিয়ে তুলতে প্যান্টালুন্সের বিশেষ পুজো কালেকশনের জুরি মেলা ভার।

Advertisement



হাওড়া রঙ্গোলি মলে, প্যান্টালুন্সের সেই নজরকাড়া পুজো কালেকশন ঘুরে দেখলেন অভিনেত্রী সায়নী ঘোষ। নজরকাড়া পোশাকে নিজেকে সাজিয়ে তুলতে বেছে নিলেন প্যান্টালুন্সের রঙ-বাহারি পোশাক। সেই ছবিই ধরা পড়ল আমাদের ক্যামেরায়। ভিড়ের মাঝেও নিজেকে আকর্ষনীয় করে তুলতে প্যান্টালুন্সের পুজো কালেকশন আপনাকে দেবে এক সুন্দর ও এলিগেন্ট লুক।



তাহলে আর দেরি কেন? সায়নীর মত আপনিও পারেন নিজেকে মনের মত সাজিয়ে তুলতে। তাই আর দেরি না করে তাড়াতাড়ি ঘুরে আসুন আপনার কাছের কোনও প্যান্টালুন্স স্টোরে অথবা ঘরে বসেই পুজোর কালেকশন দেখে নিতে পারেন www.pantaloons.com এ।

Advertisement