Advertisement
৩০ নভেম্বর ২০২২
Ketto

ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছেলে! অসহায় হয়ে সাহায্য চাইছেন বাবা-মা

সীতা এবং রমেনের একমাত্র সন্তান আবির। এত ছোট বয়সে এই মারণ রোগ থেকে কী করে মুক্তি পাবে তাদের সন্তান? চিন্তায় রয়েছেন তাঁরা।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২০ ১৩:১০
Share: Save:

মাত্র ২ বছর বয়সেই বি অ্যকিউট লাইমফোব্লাস্টিক লিউকেমিয়া অর্থাৎ ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছোট্ট আবির। এই মারণ রোগ থেকে মুক্তি পাওয়ার জন্য ডাক্তার ইতিমধ্যেই কেমোথেরাপি শুরু করার পরামর্শ দিয়েছেন। তবে তার জন্য প্রয়োজন অনেক টাকার। এই পরিবারের পক্ষে সেই টাকা যোগার করাই এখন সব থেকে বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

Advertisement

আবিরকে সাহায্য করুন

আবিরের বাবা রমেন, একজন চাষি। রমেন এবং তার স্ত্রী সীতা অনেক কষ্টের পর সন্তান সুখ পেয়েছেন ঠিকই কিন্তু নিমেষের মধ্যেই সেই সুখ হারিয়েও গিয়েছে। ছেলেকে কষ্ট পেতে দেখে তারা নিজেদের আর সামলাতে পারছেন না। গ্রামের মানুষদের থেকে সামান্য পরিমাণ টাকা তারা সাহায্য পেয়েছেন, এছাড়াও লোন নিয়েছেন ছেলের চিকিৎসার জন্য। কিন্তু তার পরিমান খুবই স্বল্প। এরপরও তাদের প্রয়োজন ৮ লক্ষ টাকা। যা যোগার করা অত্যন্ত মুশকিল।

আবিরকে সাহায্য করুন

Advertisement

সীতা এবং রমেনের একমাত্র সন্তান আবির। এত ছোট বয়সে এই মারণ রোগ থেকে কী করে মুক্তি পাবে তাদের সন্তান? চিন্তায় রয়েছেন তাঁরা। এছাড়াও টাকার অভাবে তাঁরা তাঁদের সন্তানকে হারিয়ে ফেলবেন না তো? আশঙ্কায় কাটছে দিন। ছেলের এত কষ্ট, যন্ত্রনা দেখে নিজেকে অসহায় মনে করছেন রমেন। প্রতিটি মা বাবাই চায় তাদের সন্তান সুস্থ থাকুক, কিন্তু আবিরের সঙ্গে এমন ঘটনা মেনে নিতে পারছেন না তাঁরা।

আবিরকে সাহায্য করুন

রমেন এবং সীতা তাঁদের সন্তানকে নিয়ে খুবই চিন্তিত। একমাত্র আপনিই পারেন তাঁদের পাশে এসে দাঁড়াতে। আপনার সাহায্যের হাত এই পরিবারের খুবই প্রয়োজন। আপনার সাহায্যই হয়তো এই ছোট্ট শিশুটিকে নতুন জীবন উপহার দিতে পারে। আপনার সাহায্য একান্ত কাম্য।

আবিরকে সাহায্য করুন

এটি একটি বিজ্ঞাপন প্রতিবেদন। স্পনসরের সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.