Advertisement
১০ মে ২০২৪
Fashion

আমার পুজো আমার ফ্যাশন! বাজার কলকাতার বিশেষ কালেকশনে সেজে উঠুন নবরূপে

কোভিড-১৯ পরিস্থিতিতে দেশজুড়ে যতই বিষন্নতা বা অবসাদ থাক, পুজোর এই কটা দিন নিয়ে আসে এক মন ভাল করা পরিবেশ।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২০ ১১:১২
Share: Save:

চারিদিকে পুজো পুজো গন্ধ। আকাশে-বাতাসে আগমনীর সুর। করোনা আর লকডাউনের বিষন্নতার মাঝেই মা আসছেন বাপের বাড়িতে। আর তার জন্য জমিয়ে প্রস্তুতি শুরুও হয়ে গিয়েছে। যে উৎসবের জন্য বছরভর অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে সমস্ত মানুষ, যে উৎসব বাংলার পরিবেশকে মাতিয়ে তোলে অনন্য রূপে, সেই উৎসবই তো এমন বিষাদঘন পরিস্থিতিতে মানুষকে নতুন করে বাঁচার রসদ দেবে। আর সেই রসদকে সঙ্গী করেই নিজের মতো করে উৎসবের আনন্দে মেতে উঠেছে বাঙালি। পুজোর তো আর কয়েকটা দিন মাত্র...

পুজো হবে আর শপিং হবে না, তা কখনও হয় নাকি! তাই এই কোভিড পরিস্থিতির মধ্যেও সঠিক সাবধানতা অবলম্বন করে কেনাকাটা করতে বেরিয়ে পড়েছে আমজনতা। আর এই পুজোর কথা মাথায় রেখেই প্রতি বছরের মতো এই বছরেও নজরকাড়া কালেকশন নিয়ে হাজির বাজার কলকাতা। ছোট-বড়, বাচ্চা-বুড়ো, ছেলে-মেয়ে প্রত্যকের জন্যই রয়েছে কিছু না কিছু। অফিস থেকে পাড়ার আড্ডা, কিংবা রান্নার হেঁশেল থেকে সন্ধ্যের কিটি পার্টি, বাজার কলকাতায় আপনি পেয়ে যাবেন আপনার মনপসন্দ কালেকশন।

জিনস্ থেকে কুর্তা, এথনিক থেকে ফিউশন, ওয়েস্টার্ন থেকে ইন্ডিয়ান, শাড়ি, ক্রপ টপস, পালাজো সেট, টি-শার্ট, শার্ট, পঞ্জাবি – কী নেই সেই কালেকশনে? প্যান্ডেমিকের বিষাদ বেলায় এই দারুন কালেকশন আপনার মন ভাল করে দিতে বাধ্য। আর তার সঙ্গে রয়েছে বাজার কলকাতার বিশেষ আমার পুজো আমার ফ্যাশন অফার। যা আপনার পুজো কালেকশনকে করে তুলবে আরও বেশি আকর্ষনীয়। বাজার কলকাতার আমার পুজো আমার ফ্যাশন অফারে ২৯৯৯ টাকার কেনাকাটায় থাকছে একটি আকর্ষনীয় বোল সেট যা আপনার রান্না ঘরকে করে তুলবে আরও সুন্দর। এছাড়াও ৪৯৯৯ টাকার কেনাকাটায় পেয়ে যাবেন একটি সুন্দর ডাফেল ব্যাগ। এখানেই শেষ নয়, যদি আপনি ৯৯৯৯ টাকার কেনাকাটা করেন, তাহলে আপনার জন্য থাকছে একটি রাইস কুকার এবং ১৪৯৯৯ টাকার কেনাকাটায় পেয়ে যেতে পারেন একটি সাফারি ট্রলি ব্যাগ। মহানগরীর নবরূপে সেজে ওঠার সঙ্গে সঙ্গেই আপনিও সেজে উঠুন নতুন করে। মেতে উঠুন খুশিতে। পুজোর মরসুমের এই আবহকেই সুরের জাদুতে এক সুতোয় বেধে দিয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত বাজার কলকাতার এই গান। শুনে নিন।

কোভিড-১৯ পরিস্থিতিতে দেশজুড়ে যতই বিষন্নতা বা অবসাদ থাক, পুজোর এই কটা দিন নিয়ে আসে এক মন ভাল করা পরিবেশ। চারিদিকে ভেসে বেড়ায় পুজো পুজো গন্ধ, আর আগমনীর বার্তা। সপরিবারে বাঙালি মেতে ওঠে এক নতুন আনন্দে। তাই পরিস্থিতি বদলালেও বাঙালির উত্তেজনার কিন্তু রেশে কিন্তু কোনও ভাবেই ভাঁটা পড়েনি। আর সেই আনন্দকে আরও একটু বাড়িয়ে দিতে সাহায্য করেছে বাজার কলকাতার এই নতুন কালেকশন।

তা হলে আর দেরি কিসের? পুজোর দিনগুলিকে আরও স্পেশাল করার জন্য তাড়াতাড়ি আপনার নিকটবর্তী বাজার কলকাতায় গিয়ে আজই সেরে ফেলুন পুজোর শপিং। এছাড়াও www.bazarkolkata.com এ দেখে নিতে পারেন আপনার পছন্দের কালেকশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion Bajaar Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE