×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ জুন ২০২১ ই-পেপার

সবচেয়ে সস্তায়, বিশেষ ফিচার সমৃদ্ধ স্মার্টফোন নিয়ে হাজির পোকো

বিজ্ঞাপন প্রতিবেদন
১৭ অক্টোবর ২০২০ ০৯:০৪

স্মার্ট ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর। অত্যন্ত সস্তায়, বিশ্বমানের স্মার্টফোন নিয়ে বাজারে হাজির পোকো। এখন ট্রিপল ক্যমেরা পাওয়ারড পোকো সি৩ পেয়ে যাবেন মাত্র ৬,৭৫০ টাকায়, যা একেবারেই অবিশ্বাস্য। এছাড়াও পাশাপাশি ৬ জিবি র‌্যাম সংযুক্ত পোকো এম ২ পেয়ে যাবেন মাত্র ৮৯৯৯ টাকায়।

পোকোর প্রতিটি মডেলের দাম:

১. পোকো সি ৩, ট্রিপল ক্যামেরা, ৩ জিবি র‌্যাম - ৬,৭৪৯ টাকা

Advertisement

২. পোকো এম ২, ৬ জিবি র‌্যাম - ৮,৯৯৯ টাকা

৩. পোকো এম ২ প্রো, স্ন্যাপড্র্যাগন ৭২০ জি, ৪ জিবি র‌্যাম - ১১,৬৯৯ টাকা

৪. পোকো এক্স ২, ১২০ হার্ৎজ ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন ৭৩০ জি - ১৪,৮৪৯ টাকা

৫. পোকো এক্স ৩, হার্ৎজ, স্ন্যাপড্র্যাগন ৭৩২ জি, ৬০০০ এম এ এইচ - ১৫,২৯৯ টাকা

পাওয়ার ইউজারস এবং গেমার্সদের জন্য রয়েছে পোকো এক্স ২ ( ১২০ হার্ৎজ স্ক্রিন), পোকো এম ২ প্রো (স্ন্যাপড্র্যাগন ৭২০ জি সংযুক্ত ৫০০০ এম এ এইচ ব্যাটারি এবং ৩৩ ডব্লিউ ইন-বক্স চার্জার, এবং বাজারে সদ্য লঞ্চ করা পোকো এক্স ৩। যার মধ্যে রয়েছে সব থেকে শক্তিশালী স্ন্যাপড্র্যাগন ৭৩২ জি চিপসেট, ৬০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ এমপি সনি কোয়াড ক্যামেরা সিস্টেম।

এই বছর পোকোর পথ চলা শুরু হলেও, স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে এই ফোনটি বর্তমান পছন্দের ফোনগুলির তালিকায় বেশ উপরের দিকেই রয়েছে। বিশেষত যারা অনলাইন শপিংয়ে অভ্যস্ত, তাদের কাছে এই ফোনটি অনেক বেশি পছন্দের। সর্বোচ্চ গুণগত মান বজায় রাখার জন্য সম্প্রতি রেডকোয়ান্টা পোকোকে নম্বর ওয়ান কোয়ালিটি ব্যাজ প্রদান করেছে। পাশাপাশি একই দামের অন্যান্য ফোনের তুলনায়, পোকোর স্মার্টফোনগুলি বিজ্ঞাপন মুক্ত এবং ব্যবহারের দিক থেকেও সুবিধাজনক।

বিশদে জানতে ক্লিক করুন।

Advertisement