Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Peerless Finance

আপনার স্বপ্নপূরণের চাবিকাঠি

পিয়ারলেস ফাইন্যান্সের বিজনেস লোন। এগিয়ে যাওয়ার মূলধন।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ০৯:৫৯
Share: Save:

স্বপ্ন যতই ছোট হোক, তা পূরণে আছে সম্ভাবনা। কিন্তু স্বপ্ন যদি বড় কিছু করার হয়, তবে? তা হলে তো আরও ভাল। নিজের স্বপ্ন, নিজের আকাঙ্খাকে যত উঁচুতে, যত বড় করে দেখা যায়, তা মনের মধ্যে নিয়ে আসে সেটিকে পূরণ করার জন্য এক অদম্য শক্তি। তখন অবশ্য সহায়তার দরকার পড়ে। কারণ আর্থিক সহায়তা ছাড়া কী ভাবে এক জন উদ্যোগপতি তাঁর স্বপ্নকে বাস্তবায়িত করবেন? আর সেই বড় করে স্বপ্ন দেখা মানুষের জন্য পিয়ারলেস ফাইন্যান্স নিয়ে এসেছে সহজ, সরল এবং উপযুক্ত সমাধান। এবার আপনি নিজের স্বপ্নপূরণ করতে পারবেন মনের মতো করে লোন নিয়ে। আর হয়ে উঠতে পারবেন আপনার নিজের স্বপ্নের ফেরিওয়ালা।

আসলে অনেক ক্ষুদ্র ব্যবসায়ীর স্বপ্নই মাঝপথে হারিয়ে যায় টাকার অভাবে। অথবা তাঁরা সেই ব্যবসা বড় করতে পারেন না টাকার অভাবে। ফলে ভাবনা, উদ্যোগ, প্রতিভা এবং ইচ্ছে থাকলেও হয় স্বপ্ন মাঝপথেই হারিয়ে যায়, নয় স্বপ্নের বাগান শুরুতেই শুকিয়ে যায়। আর সেই সব কথা মাথায় রেখেই পিয়ারলেস ফাইন্যান্স আপনাদের জন্য এসেছে বিজনেস লোন অথবা ক্ষুদ্র ব্যবসা ঋণ। এখান থেকে ঋণ নিয়ে আপনি আপনার ব্যবসাকে বড় করতে পারবেন। আর স্বপ্নপূরণের দিকেও নিজেকে এগিয়ে নিয়ে যেতে পারবেন। কুটির শিল্পের বা ক্ষুদ্র ব্যবসার উন্নয়নের স্বার্থে পিয়ারলেস ফাইন্যান্সের এ এক মহৎ পদক্ষেপ। এখান থেকে লোন নিলে আপনি অনেকগুলি সুবিধা পাবেন। যেমন লোনের সময়সীমা অনেক বেশি নমনীয়। ১ কোটি টাকা পর্যন্ত আপনি লোন পেতে পারেন। কোনও প্রি-পেমেন্ট চার্জ নেই। আপনি এখানে পাবেন ওভারড্রাফটের সুবিধাও। এই ফান্ডিং একেবারে ক্যাশ ফ্লো নিয়ন্ত্রিত ফান্ডিং।

ফলে এক দিকে যেমন আপনি পেয়ে যাচ্ছেন একটি নিরাপদ ফান্ডিং, তেমনই পেয়ে যাচ্ছেন আপনার স্বপ্নপূরণের সুযোগও। তাই টাকার অভাবে নিজের স্বপ্নপূরণ না হওয়ার দিন শেষ। এখন সামনের দিকে তাকানোর সময়। স্বপ্নকে বাস্তবায়িত করার সময়। এগিয়ে চলুন।

পিয়ারলেস ফাইন্যান্সের বিজনেস লোনে পাবেন -

১. লোনের নমনীয় সময়সীমা
২. ১ কোটি টাকা পর্যন্ত লোন পাওয়ার সুযোগ
৩. প্রি-পেমেন্ট চার্জ নেই
৪. ওভারড্রাফটের সুবিধা
৫. ক্যাশ ফ্লো নিয়ন্ত্রিত ফান্ডিং

বিশদে জানতে ক্লিক করুন এই লিংকে - পিয়ারলেস ফাইন্যান্স

এটি একটি বিজ্ঞাপন প্রতিবেদন। পিয়ারলেস ফাইন্যান্সের সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Loan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE