Advertisement
০৮ মে ২০২৪
Business Deal

রেমন্ডের ভোগ্যপণ্য ব্যবসা কিনছে গোদরেজ

সিঙ্ঘানিয়া পরিবারের মালিকানাধীন রেমন্ড বিভিন্ন স্বল্পমেয়াদি ভোগ্যপণ্য বিক্রি করে রেমন্ড কনজ়িউমার কেয়ারের ছাতার তলায়। তবে বেশ কয়েক বছর ধরেই এই ব্যবসাকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করছে রেমন্ড।

An image of Raymond Group

রেমন্ডের পার্ক অ্যাভেনিউ-সহ বিভিন্ন ব্র্যান্ড চলে যাচ্ছে গোদরেজের হাতে। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ০৬:২৩
Share: Save:

রেমন্ডের পার্ক অ্যাভেনিউ-সহ বিভিন্ন ব্র্যান্ড চলে যাচ্ছে গোদরেজের হাতে। সূত্রের খবর, ভোগ্যপণ্য সংস্থা গোদরেজ কনজ়িউমার প্রোডাক্টস (জিসিপিএল) কিনে নিতে চলেছে রেমন্ড গোষ্ঠীর ভোগ্যপণ্য ব্যাবসাকে। ওই সূত্র জানাচ্ছে, এই চুক্তি গোদরেজ গোষ্ঠীর ভোগ্যপণ্য শাখাটির জমি আরও পোক্ত করবে। শীঘ্রই চুক্তির কথা ঘোষণা করতে পারে দুই সংস্থা।

সিঙ্ঘানিয়া পরিবারের মালিকানাধীন রেমন্ড বিভিন্ন স্বল্পমেয়াদি ভোগ্যপণ্য বিক্রি করে রেমন্ড কনজ়িউমার কেয়ারের ছাতার তলায়। তবে বেশ কয়েক বছর ধরেই এই ব্যবসাকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করছে রেমন্ড। সুত্রের দাবি, এর আগে সৌন্দর্য এবং ব্যক্তিগত পরিচর্যা পণ্যের ব্র্যান্ড গুড গ্ল্যাম গোষ্ঠীর সঙ্গে অধিগ্রহণ সংক্রান্ত আলোচনা চালাচ্ছিল তারা। কিন্তু শেষ পর্যন্ত তা বাস্তবায়িত হয়নি।

উল্লেখ্য, ব্যবসার এই হাতবদলের খবরে বিএসই-তে প্রায় ৫% (৪.৯৪%) বেড়ে যায় রেমন্ডের শেয়ার দর। তবে জিসিপিএলের শেয়ার দর প্রায় ৩% (২.৭৭%) পড়ে গিয়েছিল। নিজেদের ভোগ্যপণ্য ব্যবসার পরিসর বাড়াতে এর আগে বিব্লান্ট-কে কিনেছিল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Business Deal Raymond Group Godrej
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE