২৭ এপ্রিল ২০২৪
Sreeleathers

Sreeleathers: শ্রীলেদার্সের ডিলারশিপের খুঁটিনাটি

কোম্পানি হিসেবে সবসময়েই বাজারচলতি অন্যান্য ব্র্যান্ডের থেকে কম দামে ভাল মানের পণ্যের পরিষেবা দিয়ে থাকে শ্রীলেদার্স।

শ্রীলেদার্স প্রিয় গ্রাহকেরা, শ্রীলেদার্সের Flagship স্টোরে তাদের দুর্গা পুজো কেনাকাটা শুরু করার জন্য লাইনে অপেক্ষা রত!

শ্রীলেদার্স প্রিয় গ্রাহকেরা, শ্রীলেদার্সের Flagship স্টোরে তাদের দুর্গা পুজো কেনাকাটা শুরু করার জন্য লাইনে অপেক্ষা রত!

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ০৯:৩৬
Share: Save:

কী ভাবে আপনি শ্রীলেদার্সের ডিলারশিপের জন্য আবেদন করতে পারবেন?

আমাদের অফিসিয়াল ওয়েবসাইট হল www.sreeleathers.com, এর Contact Us এর মধ্যে New Dealership ফর্ম পাবেন। সঠিকভাবে ফর্মটি পূরণ করে Submit করার পর Sreeleathers এর পক্ষ থেকে একটি Mail পাবেন। আপনার দেওয়া বিবরণ যদি Dealership management team এর প্রয়োজনের সাথে মিলে যায়, তবে Dealership Manager এর পক্ষ থেকে পরবর্তী কার্যক্রমের জন্য আবেদনকারী ব্যক্তি ফোন পাবেন, যদিও এটি সময় সাপেক্ষ।

শ্রীলেদার্সের ডিলারশিপ ফরম্যাট কী ?

“শ্রীলেদার্সের” একটি Authorized Dealership পওয়ার জন্য, online ফর্ম ফিলাপ এর মাধ্যমে, আমাদের Head office এর সাথে যোগাযোগ করতে হবে যা কলকাতায় অবস্থিত। Dealership পাওয়ার সকল প্রস্তুতি এবং ইনভেসমেন্ট ইচ্ছুক ব্যক্তিকেই করতে হবে। যেমন – (প্রপার্টির খোঁজ, বিনিয়োগ, বিক্রয়কারী ব্যক্তি নিয়োগ, স্টক অর্ডার, অর্থ প্রদান ইত্যাদি।) এই সমস্ত কাজের জন্য Authorized team প্রয়োজনে এক পরিবারের মত পাশে থেকে সাহায্য করবে।

শ্রীলেদার্সের ডিলারশিপের জন্য প্রয়োজনীয় জিনিস গুলি কী কী?

--- শ্রীলেদার্সের ডিলারশিপ পাওয়ার প্রয়োজনীয় জিনিসগুলি হল,

১। আবেদনকারীর প্রপার্টিটি নিজস্ব এবং মূল মার্কেটের মধ্যে হতে হবে।

২। এই দোকানের জন্য এক ছাদের নিচে অন্তত পক্ষে ৬০০০ বর্গফুট কার্পেট এরিয়া প্রয়োজন।

৩। আবেদনকারী ব্যক্তির ব্যাকগ্রাউন্ডের সাথে সাথে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান চালানোর দক্ষতা যাচাই করা হয়।

৪। আমাদের মূল লক্ষ্যই হল বিপুল পরিমাণে সামগ্রী বিক্রি করা, যাতে বিপুল পরিমাণে মানুষের সমাগম হয়, এমন একটি মার্কেট যেখানে দূর দূরান্ত থেকে বিপুল পরিমাণ গ্রাহক যাতায়াত করতে পারে এবং সেই মার্কেটে অন্যান্য প্রয়োজনীয় সামগ্রীও কিনতে পারেন।

একজন আবেদনকারীর স্ক্রিনিং পদ্ধতি কী?

একজন আবেদনকারী ব্যক্তির থেকে পাওয়া বিবরণে Dealership team এর প্রয়োজন সম্পন্ন হওয়ার পরে ওই ব্যক্তির location এবং তার ব্যাকগ্রাউন্ড সম্পর্কে সমস্ত বিষয় খতিয়ে দেখা হয়। তার পর “শ্রীলেদার্স” ব্র্যান্ডটিকে বোঝার জন্য আবেদনকারী ব্যক্তিকে আমাদের ফ্ল্যাগশিপ স্টোর - বিশ্বের বৃহত্তম সিঙ্গেল ব্রান্ড জুতো এবং অ্যাক্সেসরিজ এর শোরুম যেটি 3 & 4 লিন্ডসে স্ট্রিট, কলকাতা - 700087 অবস্থিত এই শোরুমে আনা হয়। যাতে এখানে এসে ওই ব্যক্তি আরও কাছ থেকে দেখতে এবং উপলব্ধি করতে পারেন, একটি সফল শোরুম চালনা করার জন্য কী কী দক্ষতার প্রয়োজন, যেমন - স্টক, ডিসপ্লে, ও সেলস ম্যান ম্যানেজমেন্ট ইত্যাদি সম্পর্কে সঠিক ধারণা দেওয়া। এরপর Head office থেকে Dealership Team পাঠানো হয় আবেদনকারী ব্যাক্তর location এ। যদিও এটি সময় সাপেক্ষ, কারন ইতিমধ্যে বহু মানুষের আবেদন পত্র জমা রয়েছে। প্রতিটি location খুব ভাল করে খতিয়ে দেখা হয় যাতে পরবর্তী সময় সুস্থ ভাবে এক পরিবারে থেকে একটি দোকান চালাতে পারেন।

চুড়ান্ত পর্যায়ে যাওয়ার প্রক্রিয়া কী?

এটি একটি সময়সাপেক্ষ পদ্ধতি। কারণ আবেদনকারীকে কলকাতার লিন্ডসে স্ট্রিটের হেড অফিসে একাধিকবার আসতে হতে পারে। একটি নতুন Dealership চূড়ান্ত পর্যায়ে যাওয়ার পূর্বে, প্রতিষ্ঠানের CFO শ্রী সুজয় ভট্টাচার্যের সঙ্গে একটি Meeting এর মধ্যমে একজন আবেদনকারীর কতটা Investment প্রয়োজন তার পক্রিয়াটি সম্পূর্ণ করা হয়। তারপর আমাদের বিভিন্ন Team যেমন - ডিলারশিপ, সেলস, ইঞ্জিনিয়ারিং, IT ও মার্কেটিং ইত্যাদি সংশ্লিষ্ট লোকেশনে একাধিকবার পরিদর্শনে যান। যাতে ওই আবেদনকারী ভবিষ্যতে সর্বোচ্চ বিক্রির মুখোমুখি হতে পারে।

সুজয় ভট্টাচার্য, সিএফও, শ্রীলেদার্স

সুজয় ভট্টাচার্য, সিএফও, শ্রীলেদার্স

জালিয়াত ব়্যাকেট / ওয়েব সাইট থেকে সাবধান

অতীতে এবং বর্তমানেও কিছু জালিয়াতি ব়্যাকেট এবং গ্রুপ বিভিন্ন মানুষকে জাল ওয়েবসাইট ও ফেসবুক পেজের মাধ্যমে ভুল বুঝিয়ে শ্রীলেদার্সের ডিলারশিপ খোলার জন্য মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে। উপরে উল্লিখিত তথ্য অনুযায়ী শ্রীলেদার্স আসল কিনা তা সঠিকভাবে বিবেচনা না করে কোনও ব্যক্তি বা গোষ্ঠীকে কোনও অর্থ দেবেন না।

- 3 ও 4 লিন্ডসে স্ট্রিট, কলকাতা 700087 - আমাদের flagship store

- 6/1 সদর স্ট্রিট, কলকাতা 700016 এই আমাদের হেড কোয়ার্টার

ভিজিট করুন

১। আমাদের ওয়েবসাইট হল www.sreeleathers.com

২। আমাদের ফেসবুক হ্যান্ডেল @sreeleathersindia

৩। আমাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল @sreeleathersofficial

Institutional Sales (প্রাতিষ্ঠানিক বিক্রয়)

Institutional Sales /প্রাতিষ্ঠানিক বিক্রয়কারী বিভাগটির বিশেষত্ব কী?

“শ্রীলেদার্স” সবসময়েই বাজারচলতি অন্যান্য ব্র্যান্ডের থেকে কম দামে ভাল মানের পণ্য দিয়ে থাকে। খুবই অল্প সময়ের মধ্যে, প্রচুর পরিমাণে পণ্য, ক্লায়েন্টদের প্রয়োজন অনুসারে সরবারহ করি। আমরা সর্বদাই গ্রাহকদের চাহিদা অনুযায়ী Sample সরবারহ করে থাকি। শুধু নির্ধারিত সময়ে পণ্য সরবারহ করাই নয়, প্রত্যেকটি Product পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা হয়। সেই কারণেই গ্রাহকদের কাছে পৌঁছানোর সময় পর্যন্ত Product একদম নিখুঁত অবস্থায় থাকে। আমাদের কাছে ৩৯০০টি ডিজাইন (২৫০০ জুতো এবং ১৩০০টি অ্যাকসেসরিজ) রয়েছে। অর্থাৎ গ্রাহকের কাছে প্রয়োজন অনুযায়ী বেছে নেওয়ার জন্য বিপুল বৈচিত্র রয়েছে।

অমিত মহেশ্বরী, ইনস্টিটিউশনাল সেলস ম্যানেজার, শ্রীলেদার্স, ফোন নম্বর: 9748551620

অমিত মহেশ্বরী, ইনস্টিটিউশনাল সেলস ম্যানেজার, শ্রীলেদার্স, ফোন নম্বর: 9748551620

কেন ক্লায়েন্ট অন্য ব্র্যান্ডের আগে আপনাকেই বেছে নেন?

আমাদের কাছে শীর্ষস্থানীয় ক্লায়েন্টের যে তালিকা রয়েছে যেমন - গার্ডেন রিচ শিপ বিল্ডার্স, এফসিআই, আমরি, অ্যাপোলো, স্টার হেলথ, আইটিসি, হায়াত, ফোর্টিস ইত্যাদি। এই ক্লায়েন্টদের সঙ্গে আমাদের দীর্ঘদিন ভাল সম্পর্ক রয়েছে, পণ্যের মান, দাম এবং প্রত্যেক ক্লায়েন্টদেরকে সময় মত ধারাবাহিক ভাবে Product সরবারহের কারণেই আমরা আজও ক্লায়েন্টদের সঙ্গে সুস্থ সম্পর্ক বজায় রাখতে পেরেছি, এবং তাদের সঙ্গে সেই সম্পর্ক আরও দৃঢ় হয়েছে।

* প্রক্রিয়াটি কী?

- একজন নতুন গ্রাহকের সঙ্গে প্রথমে Call বা Mail এর মাধ্যমে যোগাযাগ স্থাপনের পর, গ্রাহকদের কোটেশন দেওয়ার আগে product গুলি কত পরিমাণ available রয়েছে তা ক্রয় বিভাগ থেকে নিশ্চিত করে নেওয়া হয়।

- কোন ক্লায়েন্টের product Selection এর পর সেই product এর বিবরণ সহ আমরা কোটেশন দি। কোটেশন পাওয়ার পরেই ক্লায়েন্টের তরফ থেকে পারচেজ অর্ডার অফার করা হয়।

- পারচেজ অর্ডার পাওয়ার পরে, ক্লায়েন্টকে প্রোফর্মা ইনভয়েজ দেওয়া হয়। Online payment Transaction এর ক্ষেত্রে আমরা ব্যাঙ্কের বিবরণ দিয়ে থাকি।

- অবশেষে, Products গুলি ভাল ভাবে চেক করার পরেই, আমরা গ্রাহকদের হস্তান্তর করি।

“শ্রীলেদার্স” এর বিশ্বমানের Product ও সঠিক দামের জন্যই আজ, তারা কলকাতা থেকে শুরু হয়ে সমগ্র ভারতবর্ষে সুনামের সঙ্গে বেড়ে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreeleathers Shoe Franchise
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE