Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

লকডাউন: গ্রাহকদের জন্য হাইস্পিড ব্রডব্যান্ড পরিষেবা নিয়ে এগিয়ে এল জিয়ো

নিজস্ব প্রতিবেদন
১৭ এপ্রিল ২০২০ ১৯:৪৪
গ্রাহকের পরিষেবায় জিয়ো।

গ্রাহকের পরিষেবায় জিয়ো।

সারা ভারত জুড়ে লকডাউন। বিভিন্ন সংস্থা তাদের কর্মচারীদের বাড়ি থেকে কাজের সুবিধা দিচ্ছে। কিন্তু এমতাবস্থায় সবচেয়ে বড় অসুবিধা হল ইন্টারনেটের স্পিড। সারা দেশ জুড়ে একসঙ্গে অনেকেই ইন্টারনেট ব্যবহার করার কারণে প্রায়ই স্পিড কমে যাচ্ছে। চটজলদি অফিসের কাজ করতে ভীষণ সমস্যায় পড়তে হচ্ছে কর্মচারীদের।

তবে আর সমস্যা থাকবে না। কারণ সেই সমস্ত কর্মচারীদের কথা ভেবে এ বার এগিয়ে এল রিল্যায়ান্স জিয়ো। হাইস্পিড ব্রডব্যান্ড সংযোগ নিয়ে। ১০০ এমবিপিএস থেকে শুরু করে ১ জিবিপিএস স্পিড দিতে সক্ষম।

জিয়োর তরফে জানানো হয়েছে, লকডাউন পরিস্থিতির কথা মাথায় রেখেই জিয়োফাইবার এ রাজ্যের প্রায় সমস্ত বড় বড় শহরে নিজেদের নেটওয়ার্ক স্থাপন করছে। যেমন ইতিমধ্যেই সল্ট লেক, রাজারহাট, নিউটাউন, লেকটাউন, বাঙুর, দমদম, কাঁকুড়গাছি, গড়িয়াহাট, যোধপুর পার্ক, গল্ফগ্রিন, লেক গার্ডেন্স, রিজেন্ট পার্ক, রাজডাঙার কিছু অংশ, নরেন্দ্রপুর এবং গড়িয়া, হরিদেবপুর, নিউ আলিপুর, বাটানগর, রাজা সন্তোষ রোড, হাজরা, বালিগঞ্জ, পার্ক স্ট্রিট, ক্যামাক স্ট্রিট, মিন্টো পার্ক, সিআইটি রোড, ট্রাঙ্গুলার পার্ক, লেক মার্কেট। এমনকী হাওড়া, সালকিয়া, শ্রীরামপুর, উত্তরপাড়া, কোন্নগর, কল্যাণী এবং বারাসতেও হাইস্পিড ইন্টারনেট সংযোগ পৌঁছে দিচ্ছে জিয়ো।

Advertisement


Tags:
Jio Reliance Jioরিল্যায়ান্স জিয়ো

আরও পড়ুন

Advertisement