এই ব্র্যান্ড বাজারে এসেছে বেশিদিন হয়নি। এর আগে চিনা কোম্পানি ‘ওপো’-র সঙ্গে পথ চলা শুরু করলেও গত বছরেই নানান আইনি ঝামেলায় পড়ে স্বাধীন ভাবে যাত্রা শুরু করে ‘রিয়েলমি’।ভারতে আসার ঠিক ছ’মাসের মধ্যেই জনপ্রিয়তার নিরিখে তৃতীয় স্থান অধিকার করে নেয় এই ব্র্যান্ডটি।

এবার ভারতের বাজারে আবার নয়া চমক আনছে তারা। কোম্পানির সিইও মাধব শেঠ গতকাল তাঁর টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন, রিয়েলমি এক্স এর পাশাপাশি অবশেষে আসতে চলেছে বহু প্রতীক্ষিত ফোন ‘রিয়েলমি ৩ আই’। চলতি বছরের শুরুর দিকে বাজারে এসেছিল রিয়েলমি ৩। এর উন্নতমানের প্রযুক্তি তাক লাগিয়েছিল  ব্যবহারকারীদের।  তবে দামটা একটু বেশি হওয়ায় মুখ ভার হয়েছিল অনেকেরই। তাঁদেরই সুবিধার কথা মাথায় রেখে একেবারে মধ্যবিত্তের নাগালের মধ্যে প্রায় একই প্রযুক্তিসম্পন্ন ফোন নিয়ে আসছে রিয়েলমি।

কোম্পানির তরফে জানানো হয়েছে আগামী সোমবারেই সাধারণের জন্য মিলবে এই নয়া ফোন। ইতিমধ্যেই ফ্লিপকার্ট শুধুমাত্র এই ফোনের জন্যই নিজেদের ওয়েবসাইট থেকে একটি মাইক্রোসাইট খুলেছে। শুধু তাই নয় সুন্দর ডিসপ্লে, নয়া ফিচার এবং উন্নতমানের ব্যাটারি ব্যাকআপের জন্য  ফ্লিপকার্ট এই ফোনের নাম দিয়েছে 'স্মার্ট ফোনের চ্যাম্পিয়ন।

আরও পড়ুন: এসইউভি-প্রেমীদের জন্য সুখবর, বাজারে এল নতুন রেনো ডাস্টার

 

টিপস্টের ঈশান আগরওয়াল -এর দাবি ফ্লিপকার্ট ছাড়া আর কোথাও পাওয়া যাবে না এই ফোন। রিয়েল মি ৩ -এর মতোই এই ফোনে থাকছে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। কর্তৃপক্ষ রিয়েল মি ৩-এর দাম রেখেছিল ৮ হাজার ৯৯৯ টাকা। শোনা যাচ্ছে  'রিয়েল মি ৩ আই'-এর দাম নাকি হতে চলেছে এর থেকেও কম। অন্তত ঈশান-এর দাবি তেমনটাই।

তবে এই স্মার্টফোনের সঠিক দাম ও ফিচার জানার জন্য আপাতত অপেক্ষা করতে হবে চলতি মাসেরই ১৫ তারিখ অবধি। নতুন কিছু যে ধামাকা হতে চলেছে সে আশা অবশ্য করা যেতেই পারে। 

আরও পড়ুন: দুই হাজারের বেশি কর্মসংস্থান, টাটা অধিকৃত জাগুয়ার ল্যান্ড রোভারের নয়া উদ্যোগ