নতুন ফোন কেনার কথা ভাবছেন? দেখতেও ভাল হবে আবার দামও হবে কম। স্যামসাং নিয়ে আসছে বড়সড় ধামাকা। কয়েকটি টেক ওয়েব সাইটের সূত্র অনুযায়ী, খুব শীঘ্রই বাজারে আসছে স্যামসাং-এর ‘গ্যালাক্সি’ সিরিজের নতুন সংযোজন ‘গ্যালাক্সি এ ১০ এস’।কিছুদিন আগে

স্যামসাং ভারতের বাজারে এনেছিল এ ১০। ওই ফোনের দাম রাখা হয়েছিল ৮০০০ টাকার আশপাশে। এক মোবাইল ফোন সম্পর্কিত একটি জনপ্রিয় ওয়েবসাইটের থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী এই ফোনের দাম রাখা হবে ৯০০০ টাকার মতো। ওই ওয়েব সাইটের আরও দাবি, এই ফোনে থাকবে 'ওয়াটার ড্রপ নচ'-এর মতো উন্নতমানের প্রযুক্তি। থাকবে ‘গ্যালাক্সি এ ১০'-এর মতোই ৬.২ ইঞ্চি যুক্ত এলইডি স্ক্রিন।

শুধু তা-ই নয়। ‘গ্যালাক্সি এ ১০ এস’-এ থাকবে ডুয়েল ক্যামেরা এবং রিয়ার- মাউন্টেড ফিঙ্গার-প্রিন্ট সেন্সর। যা ‘গ্যালাক্সি এ ১০'-এ ছিল না। আর সেই কারণেই ‘গ্যালাক্সি এ ১০ এস’-এর দাম ‘গ্যালাক্সি এ ১০'-এর থেকে হাজার টাকা বেশি রাখা হয়েছে বলে সূত্রের খবর।

আরও পড়ুন: স্যামসাং আনছে গ্যালাক্সি ট্যাব-সহ স্মার্টওয়াচ

 

তবে, আর এক ওয়েবসাইট জানাচ্ছে ‘গ্যালাক্সি এ ১০ এস’-এর দাম নাকি ৯০০০ টাকার আশপাশে হতে পারে। এই তথ্য যদি ভুয়ো হয় এবং অপর আর এক ওয়েবসাইটের দাবি অনুযায়ী যদি ‘গ্যালাক্সি এ ১০ এস’-এর দাম ৮০০০ টাকার আশেপাশে হয় তবে দাম অনুসারে তা রেডমি ৭ এবং রিয়েলমি ৩ আই-এর  সঙ্গে একই সারিতে এসে দাঁড়াবে।

যদিও স্যামসাং-এর পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে এখনও পর্যন্ত কিছুই জানান হয়নি। বিস্তারিত এবং সঠিক তথ্যের জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। 

 

আরও পড়ুন: আইফোন অর্ডার করে পেয়েছিলেন সাবান, কত টাকা ক্ষতিপূরণ মিলল জানেন?