• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কারও ‘বিষ’ কারও ‘কয়লা’, সিনেমার নামে নিজেদের রান্নাকে বর্ণনা নেটাগরিকদের

Movie Food
গ্রাফিক: তিয়াসা দাস।

কেউ ভাল রান্না করেন, কেউ কাজ চালানোর মতো। কেউ নিজের রান্না নিয়ে মোটের উপর সন্তুষ্ট। কেউ আবার চান মায়ের মতো রান্না করতে। নিজেদের রান্না সম্পর্কে এমন নানান মত পোষণ করেন কাঁচা, পাকা রাধুনিরা। কিন্তু কখনও ফিল্মি স্টাইলে নিজেদের রান্নার বর্ণনা দিতে দেখেছেন তাঁদের? এক অনলাইন ফুড ডেলিভারি অ্যাপের দৌলতে তার হদিশ পাওয়া গেল।

জোম্যাটো ইন্ডিয়ার ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে শুক্রবার একটি টুইট করা হয়। সেখানে ফলোয়ারদের উদ্দেশে লেখা হয়, “সিনেমার নাম দিয়ে নিজের রান্নাকে বর্ণনা করুন।” আর তার উত্তরে দেখা না দেখা এমন কিছু সিনেমার নাম উল্লেখ করা হয়েছে, যা দিয়ে যে কেউ কারও রান্নাকে বর্ণনা করতে পারেন, তা না দেখলে বিশ্বাস করতে পারবেন না।

কমেন্ট বক্সে নিজেদের রান্না ফিল্মি স্টাইলে বর্ণনা করতে গিয়ে একের পর এক বলিউড, হলিউড ফিল্মের নাম লেখা হয়েছে। সেই তালিকা দেখলে আপনিও হাসি চাপতে পারবে না।

আরও পড়ুন: দর্শকদের দাবিতে ফের দূরদর্শনে আসছে রামানন্দ সাগরের রামায়ণ

যেমন কেউ লিখেছে, ‘লা জবাব’ চিনি কম’, ‘খাট্টা মিঠা’, ‘গরম মশালা’। তেমনই আবার কেউ তো সরাসরি আত্মসমর্পণের সুরে লিখেছেন, ‘জিরো’, ‘মার্ডার’ ‘মিশন ইমপসিবল’, ‘কোল্যাটারাল ড্যামেজ’ ‘কয়লা’, ‘জহর’, ‘জ্বালাকে রাখ কর দুঙ্গা’, ‘কলঙ্ক’ বা ‘তেজাব’ । কেউ কেউ আবার যেন মধ্যপন্থা অবলম্বন করে লিখেছেন, ‘কভি খুশি কভি গম’, ‘জলেবি’, ‘তামাশা’, ‘ম্যাড ম্যাক্স ফিউরি রোড’।

আরও পড়ুন: লকডাউনে কঠোর পুলিশ, তার মধ্যেই গান গেয়ে সচেতন করছেন মহিলা অফিসার

দেখুন সেই পোস্ট:

এমন অসংখ্য সিনেমার নাম দিয়ে নেটাগরিকরা নিজেরের রান্নাকে বর্ণনা করেছে। আপনি কেমন রান্না করেন বলে মনে হয়? কোন সিনেমার নাম দিয়ে বর্ণনা করা যায় আপনার রান্নাকে?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন