• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শাওমির নতুন রেডমি নোট ৭ প্রো বাজারে মিলছে সাধ্যের মধ্যেই

xiaomi
শাওমি-র নতুন স্মার্টফোন রেডমি নোট ৭ প্রো। ছবি: সংগৃহীত।

Advertisement

বেশ কিছু দিন ধরেই গ্রাহকদের আগ্রহ ছিল তুঙ্গে। অবশেষে গ্যাজেটপ্রেমীদের জন্য সুখবর। ভারতের বাজারে গত ৩ জুলাই লঞ্চ করেছে রেডমি নোট ৭ প্রো।
স্মার্টফোন নির্মাতা শাওমি চলতি বছরের ফেব্রুয়ারিতে রেডমি নোট ৭ সিরিজ লঞ্চ করেছিল। এর দু’টি ভার্সনের মধ্যে ছিল ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। দাম যথাক্রমে ১৩ হাজার ৯৯৯ টাকা এবং ১৬ হাজার ৯৯৯ টাকা।
নতুন রেডমি নোট ৭ প্রো তৃতীয় ভার্সনটিতে রয়েছে ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। যার দাম ১৫ হাজার ৯৯৯ টাকা। ফ্লিপকার্ট, এমআই ডট কম এবং এমআই হাউজ স্টোরে এই ফোন পাওয়া যাবে।
স্মার্টফোনগুলো বাজারে জায়গা ধরে রাখতে নতুন নতুন অফার নিয়ে আসছে। যা আগের তুলনায় অনেক বেশি আকর্ষণীয়। রেডমি নোট ৭ প্রো-র সঙ্গে জিয়ো ১৯৮ রিচার্জ করালে ক্যাশব্যাক অফার দেবে। এয়ারটেল নেটওয়ার্কে ১,১২০ জিবি ডেটা প্ল্যানিংয়ের সঙ্গে আনলিমিটেড ভয়েস কল করার ভাল অফার পাওয়া যাবে।
নতুন রেডমি ৭ প্রো-এ থাকবে কোয়ালকম স্ন্যাপড্র্যাগন ৬৭৫ প্রসেসর। সোনি আইএমএক্স ৫৮৬ সেন্সর যুক্ত ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে থাকবে ৫ মেগাপিক্সেল সেন্সর ক্যামেরা। ফ্রন্টে থাকবে ১৩ মেগাপিক্সেল সেলফি শুটার। ওয়াটারড্রপ নচ মোবাইলটিতে থাকবে অ্যান্ড্রয়েড ৯ পাই এবং ব্যাটারি ব্যাকআপ ৪০০০ এমএএইচ। 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন