• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভর সন্ধ্যায় টলি অভিনেত্রীর শ্লীলতাহানির অভিযোগ বিজয়গড়ের রাস্তায়

Rupanita Das
রূপান্বিতা দাসের ফেসবুক প্রোফাইল থেকে নেওয়া ছবি।

ভর সন্ধ্যায় দক্ষিণ কলকাতার রাস্তায় শ্লীলতাহানির শিকার হলেন টলিউডের এক অভিনেত্রী। রবিবার ঘটনাটি ঘটেছে যাদবপুর থানা এলাকার বিজয়গড় এলাকায়।

বাপুজি নগরের বাসিন্দা ওই টেলিসিরিয়াল অভিনেত্রী রূপান্বিতা দাস তাঁর অভিযোগে জানান, রবিবার সন্ধ্যায় তিনি তাঁর শুটিংয়ের পর একটি ক্যাফেতে যাচ্ছিলেন। সেই সময় একটি বাইক তাঁর দিকে এগিয়ে আসে। ওই তরুণীর অভিযোগ, বাইকের চালক তাঁর গায়ে হাত দেয়। তাঁর শ্লীলতাহানি করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কলকাতা পুলিশের গোয়েন্দাপ্রধান মুরলীধর জানিয়েছেন, ইতিমধ্যেই আড়াইশো বাইকের তালিকা করা হয়েছে। বাইকের নম্বরের চারটি ডিজিট জানাতে পেরেছেন অভিযোগকারীনি। তদন্ত চলছে।

ওই অভিনেত্রী পুলিশকে জানিয়েছেন, তিনি চিৎকার করে ওই বাইক আরোহীকে তাড়া করেন। কিন্তু বাইকটি মুহূর্তের মধ্যে পালিয়ে যায়। সোমবার ওই অভিনেত্রী বলেন, ‘‘ঘটনাটি ঘটে সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ। ১০ নম্বর পুকুরপাড় এলাকায়।’’ নিগৃহীতা ঘটনার বিবরণ দিতে গিয়ে ফোনে বলেন,‘‘কয়েক মিনিটের মধ্যে দেখি ফের ওই বাইকটা ফিরে আসছে। লাল-কালো বাইক। চালকের পরণে ছিল সাদা-সবুজ ডোরা কাটা টি শার্ট।” ওই অভিনেত্রী জানান, তিনি ওই বাইকটির নম্বর প্লেটের শেষ চারটি সংখ্যা লিখে নেন। তারপরেই স্থানীয় যুবকদের ঘটনাটি জানান।

আরও পডু়ন: প্রেমিকাকে নিয়ে স্ত্রীকে খুন করে টুকরো টুকরো করে ট্রলিব্যাগে, ফাঁসির সাজা তিন জনের

আরও পডু়ন: বনগাঁ মন্তব্যের জের? হাইকোর্টে বিচারপতির এজলাস বয়কট সরকারি আইনজীবীদের

অভিনেত্রী এর পরই যাদবপুর থানায় যান অভিযোগ জানাতে। তাঁর অভিযোগ,পুলিশে অভিযোগ জানাতে গিয়ে প্রথমে রীতিমতো অসহযোগিতার মুখে পড়তে হয় তাঁকে। সোমবার তিনি বলেন,‘‘আমাকে থানার অফিসার বলেন, একটা ছবি তুলতে পারেননি বাইকটার?” যদিও পুলিশের দাবি, তাঁরা অভিযোগ পাওয়ার পরেই তদন্ত শুরু করেছেন। সোমবার তাঁরা ফের এক দফা অভিযোগকারিণীর সঙ্গে কথা বলেন। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন