ট্রাফিক সিগন্যালে এক তরুণীকে দেখে কটূক্তি এবং অশ্লীল অঙ্গভঙ্গি করার অভিযোগে গ্রেফতার হতে হল মত্ত বাইকচালককে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে ইএম বাইপাসে।

পুলিশ জানিয়েছে, রাত ন’টা নাগাদ ব্যক্তিগত গাড়িতে ওই তরুণী তাঁর এক সঙ্গীর সঙ্গে বাড়ি ফিরছিলেন। ইএম বাইপাসে অভিষিক্তা মোড়ের কাছে রাম শর্মা নামে এক বাইকআরোহী তাঁদের দেখে কটূক্তি করেন বলে অভিযোগ। এর প্রতিবাদ করলে, ওই তরুণীর উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গি করেন রাম। ওই এলাকার কর্তব্যরত পুলিশ কর্মীদের বিষয়টি জানান ওই দু’জনে। 

রাজডাঙা মেন রোডের বাসিন্দা ওই তরুণী এর পর গরফা থানায় অভিযোগ দায়ের করেন। রাতেই পুলিশ ওই যুবককে গ্রেফতার করে। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৪, ৫০৯ ধারায় মামলা রুজু করেছে। এ ছাড়া ১৮৫ মোটর ভেইকেল্স অ্যাক্টেও মামলা করে ট্রাফিক পুলিশ। ওই রাতেই সোনারপুরের বাসিন্দা রাম শর্মাকে গ্রেফতার করা হলেও, বৃহস্পতিবার অবশ্য ওই যুবক জামিন পেয়ে যান।

আরও পড়ুন: জল সরতেই ফুটে উঠেছে রাস্তার কঙ্কালসার ছবি, প্রাণ হাতে ঝুঁকির যাত্রা শহরবাসীর

বিনিয়োগের নামে প্রতারণা, গ্রেফতার ১

প্রতি রাতেই বিশেষ অভিযান চালানো হচ্ছে কলকাতা পুলিশের তরফে। বিশেষ করে বেপরোয়া বাইক এবং গাড়ি চালকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হচ্ছে। পুলিশের এক পদস্থ অফিসার বলেন, “আমাদের অভিযান চলবে। অভিযোগ এলেই কড়া পদক্ষেপও করা হবে।”