• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হত্যা নয়, রাজা সুবোধ মল্লিক স্কোয়্যার এলাকার আট মাসের শিশুর মৃত্যু দুর্ঘটনায়, দাবি ময়নাতদন্তে

Baby
—প্রতীকী চিত্র।

খুন নয়, দুর্ঘটনার জেরেই মৃত্যু হয়েছে রাজা সুবোধ মল্লিক স্কোয়্যার এলাকার ফুটপাতের আট মাসের শিশুকন্যার। ময়নাতদন্তের রিপোর্ট থেকে এমনটাই ধারণা বিশেষজ্ঞদের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট থেকে মনে করা হচ্ছে, হামাগুড়ি দিতে গিয়ে পড়ে যায়, সেই আঘাত থেকেই মৃত্যু হয়েছে শিশুটির।

প্রথমে মনে করা হচ্ছিল শহরের ফুটপাতে মায়ের কোল থেকে তুলে নিয়ে গিয়ে শিশুকন্যাকে খুন করা হয়েছিল। একটি পার্কের মধ্যে থেকে শিশুটির নিথর দেহ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধ করে খুন করা হয় বলে পুলিশ প্রাথমিকভাবে অনুমান করেছিল।

রবিবার ভোররাতে রাজা সুবোধ মল্লিক স্কোয়ার এলাকায় এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা যায়, আট মাসের শিশুকন্যাকে নিয়ে পার্কের বাইরে ফুটপাতে শুয়েছিলেন এক মহিলা। রাত সাড়ে তিনটে নাগাদ আচমকা ঘুম ভেঙে দেখেন, পাশে শিশুটি নেই।  তাতে এলাকায় হইচই পড়ে যায় এলাকায়।

আরও পড়ুন: বচসা থামাতে গিয়ে ময়দানে খুন সিভিক ভলান্টিয়ার, আটক তিন​

শিশুটির খোঁজে তল্লাশি শুরু হয়। ভোর পাঁচটা নাগাদ পার্কের ভিতর থেকে শিশুটির নিথর দেহ উদ্ধার হয়। এলাকার এক নিরাপত্তারক্ষী সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন। পুলিশ এসে শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। স্থানীয়দের জিজ্ঞাসাবাদও করা হয়।

আরও পড়ুন: নতুন আক্রান্ত ৫৪৭৩৫, ২৪ ঘণ্টার সংক্রমণে আমেরিকার পরেই ভারত​

ময়নাতদন্তের রিপোর্ট আসার পর জানা যায়, প্রথমে যা সন্দেহ করা হচ্ছিল তা নয়। আঘাতের ফলেই শিশুটির মৃত্যু হয়েছে। ঘুম ভেঙে সম্ভবত মায়ের কোল থেকে হামাগুড়ি দিয়ে চলে যায়। পার্কে পৌঁছে কোনও কিছুতে ধাক্কা লাগে। সেই আঘাতেই আট মাসের শিশুটির মৃত্যু হয়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন