• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এনআরএস থেকে উধাও করোনা রোগী, খুঁজছে পুলিশ

NRS
এনআরএস মেডিক্যাল কলেজ। ফাইল চিত্র।

হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ শুনেই এনআরএস মেডিক্যাল কলেজ থেকে উধাও হলেন এক করোনা রোগী। একটি বেসরকারি ল্যাবে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পরে বুধবার এনআরএস হাসপাতালে গিয়েছিলেন এন্টালির বাসিন্দা ওই মহিলা। এ দিন রাত পর্যন্ত তাঁর সন্ধান মেলেনি। চিকিৎসকদের আশঙ্কা, করোনা পজিটিভ ওই মহিলা এর মধ্যে আরও অনেকের সংস্পর্শে আসতে পারেন। সে ক্ষেত্রে সংক্রমণ ছড়ানোর আশঙ্কা রয়েছে। তবে স্বাস্থ্যভবন এবং এনআরএস কর্তৃপক্ষের তরফে বিষয়টি নিয়ে সরকারি ভাবে কিছু জানানো হয়নি।

এনআরএস সূত্রের খবর, বেসরকারি ল্যাবের রিপোর্ট দেখার পরে বিষয়টি নিয়ে নিশ্চিত হওয়ার জন্যই সরকারি হাসপাতালে এসেছিলেন ওই মহিলা। সরকারি হাসপাতালের চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে অপেক্ষা করতে বলেন। নিকটবর্তী করোনা চিকিৎসাকেন্দ্র, মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁকে ভর্তি হওয়ারও পরামর্শ দেন তাঁকে। আর সে কথা শোনার পরেই সকলের নজর এড়িয়ে চম্পট দেন ওই মহিলা।

তাঁকে দেখতে না-পেয়ে হাসপাতাল কর্মীরা এনআরএস চত্বরে খোঁজাখুঁজি করেন। কিন্তু সন্ধান না-মেলায় হাসপাতালের পুলিশ আউটপোস্টে ঘটনাটি জানানো হয়। হাসপাতালের একটি সূত্র জানাচ্ছে, ওই বেসরকারি ল্যাবের রিপোর্ট এবং আনুষঙ্গিক কিছু নথিপত্র এনআরএস কর্তৃপক্ষের কাছে জমা দিয়েছিলেন ওই মহিলা। সেই সূত্র ধরেই হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিশ তাঁর খোঁজ চালাচ্ছে।

আরও পড়ুন: পাহাড়ের কিনারায় ব্যাকফ্লিপ! দেখলে বুক কেঁপে যেতে পারে

আরও পড়ুন: ছিনতাই করতে এসে ডেলিভারি বয়ের কান্না দেখে হৃদয় গলে গেল দুই ‘দুষ্কৃতী’র!​

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন