• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পর্ণশ্রীতে বান্ধবীর বাড়িতে স্বামীর দেহ, খুনের অভিযোগ স্ত্রীর

sidhdhartha
সিদ্ধার্থ ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

Advertisement

বান্ধবীর বাড়ি থেকে এক পুরোহিতের ঝুলন্ত দেহ উদ্ধার হল বেহালা পর্ণশ্রীতে। মৃতের নাম সিদ্ধার্থ ভট্টাচার্য (৪৬)। তিনি বেহালার সিদ্ধেশ্বরী মন্দিরের পুরোহিত ছিলেন। রবিবার রাতে বাড়ির কাছেই এক বান্ধবীর বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় স্ত্রী গৌতমী বান্ধবীর বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছেন। কিন্তু ওই বান্ধবীর বক্তব্য, সিদ্ধার্থ আত্মহত্যা করেছেন। এটা আত্মহত্যা, খুন নাকি এর পিছনে আত্মহত্যার প্ররোচনা রয়েছে ময়নাতদন্তের পর সেই রহস্যে আলো পড়বে বলে মনে করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, দুই ছেলে এবং স্ত্রী গৌতমীর সঙ্গে সিদ্ধার্থবাবু বেহালার ১৬২/১ ব্রাহ্মসমাজ রোডে থাকেন। আর তাঁর বান্ধবী ঝুমা রায়ের বাড়ি পর্ণশ্রীর রবীন্দ্রনগরে। ঝুমাদেবীর স্বামীর বাড়িতে থাকেন না। দুই ছেলে এবং এক মেয়ের সঙ্গে তিনি রবীন্দ্রনগরে থাকেন। সিদ্ধার্থবাবু প্রায়শই বান্ধবীর বাড়িতে রাত কাটাতেন বলে অভিযোগ। দুই পরিবারও এ বিষয়ে অবগত ছিলেন। স্ত্রীর অভিযোগ, মাঝে মাঝে সিদ্ধার্থবাবুকে তাঁর বাড়ি থেকে রাত কাটানোর জন্য নিজের বাড়িতে নিয়ে চলে যেতেন বান্ধবী ঝুমা।

রবিবার বান্ধবীর সঙ্গেই ছিলেন তিনি। রাতে বান্ধবী ঝুমা তাঁর স্ত্রীকে ফোন করে জানান যে, সিদ্ধার্থ আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশও রাতেই ঘটনাস্থলে পৌঁছে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে।

আরও পড়ুন: স্মার্টফোন না পেয়ে বন্ধুর গলায় কোপ দশম শ্রেণির ছাত্রের!

বান্ধবী পুলিশকে জানিয়েছেন, ওই রাতে কোনও একটা বিষয় নিয়ে তাঁদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপর তিনি কিছু ক্ষণের জন্য বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। পরে বাড়ি ফিরে দেখেন সিদ্ধার্থ আত্মহত্যা করেছেন। স্ত্রীর গৌতমী আবার অভিযোগ করেছেন, ঝুমাই তাঁর স্বামীকে খুন করেছেন।

পুলিশ বিষয়টা খতিয়ে দেখছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন