Advertisement
১৯ জুন ২০২৪
AIIMS Kalyani

কল্যাণীর এমস-এ গবেষণার কাজে কর্মী নিয়োগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

প্রার্থীদের বয়স ৩০ বছরের কম হলেই আবেদন জানাতে পারবেন। মাসিক বেতন ১৮,০০০ টাকা।

গবেষণার কাজে কর্মী নিয়োগ কল্যাণীর এমস-এ।

গবেষণার কাজে কর্মী নিয়োগ কল্যাণীর এমস-এ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৮:১০
Share: Save:

রাজ্যে কল্যাণীর অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্সস (এমস)-এ গবেষণার কাজে কর্মী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। একটি গবেষণা প্রকল্পের জন্য এই নিয়োগের আয়োজন করা হয়েছে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে যার আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

নদিয়া জেলার গ্রামীণ অঞ্চলের প্রজননক্ষম মহিলাদের রক্তাল্পতা নিয়ে গবেষণার কাজটি করা হবে। গবেষণা প্রকল্পের অর্থ যোগান দেবে ইন্ডিয়ান কাউন্সিল অব মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)। গবেষণা তত্ত্বাবধান করবেন প্রতিষ্ঠানের ফিজিয়োলজি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর তন্দ্রা ঘোষ।

গবেষণা প্রকল্পে একজন ফিল্ড ইনভেস্টিগেটর নেওয়া হবে। মাসিক বেতন দেওয়া হবে ১৮,০০০ টাকা। প্রজেক্ট চলবে আগামী ১ বছর ধরে। প্রার্থীদের বয়স ৩০ বছরের কম হলেই আবেদন জানাতে পারবেন। বিজ্ঞান নিয়ে দ্বাদশের পরীক্ষা পাশের পর বিএসসি পাশ করলে প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। এ ছাড়া, সরকার স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে দু’বছরের ক্ষেত্রসমীক্ষার অভিজ্ঞতাও থাকতে হবে।

প্রার্থীরা নদিয়া জেলার বাসিন্দা হলে, বাংলা ভাষায় পারদর্শী হলে এবং তাঁদের একই ধরনের গবেষণার কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

ইন্টারভিউয়ের আগে প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি নির্দিষ্ট আইডিতে মেল করতে হবে। নথি পাঠানোর শেষ দিন আগামী ৩১ মার্চ। ইন্টারভিউয়ের দিন ক্ষণ যথাসময়ে জানানো হবে। ওই দিন সঙ্গে রাখতে হবে সমস্ত প্রয়োজনীয় নথি। এ ছাড়া, নিয়োগের বিষয়ে আরও বিস্তারিত জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE