Advertisement
১৯ মে ২০২৪
NEET UG

৬ ডিসেম্বর থেকে শুরু হবে আয়ুষ নিট ইউজি কাউন্সেলিং-এর আসন বরাদ্দ প্রক্রিয়া

আসন বরাদ্দের শেষ তারিখ ৭ ডিসেম্বর ২০২২ তারিখে।

আয়ুষ নিট ইউজি।

আয়ুষ নিট ইউজি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৮:৪৫
Share: Save:

৬ ডিসেম্বর থেকে শুরু হবে আয়ুষ নিট ইউজি কাউন্সেলিং ২০২২ রাউন্ড ২-এর আসন বরাদ্দ প্রক্রিয়া। আয়ুষ অ্যাডমিশন সেন্ট্রাল কাউন্সেলিং কমিটি (এএসিসিসি)-এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি। আসন বরাদ্দের শেষ তারিখ ৭ ডিসেম্বর ২০২২ তারিখে। আসন বরাদ্দ প্রক্রিয়া শেষ হয়ে যাওয়ার পর ৮ ডিসেম্বর ২০২২ তারিখে এএসিসিসি ফলাফল ঘোষণা করতে পারে। শিক্ষার্থীরা http://aaccc.gov.in/ এই ওয়েবসাইট থেকে ফলাফল দেখতে পারবেন।

যে শিক্ষার্থীদের নাম আয়ুষ নিট ইউজি-এর বরাদ্দ তালিকায় রয়েছে, তাঁদের ৯ থেকে ১৭ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে নির্দিষ্ট কলেজে রিপোর্ট করতে হবে।

১ ডিসেম্বর ২০২২ তারিখে আয়ুষ নিট ইউজি ২০২২ রেজিস্ট্রেশন রাউন্ড ২-এর লিঙ্ক সক্রিয় করা হয়েছিল। আয়ুষ নিট ইউজি কাউন্সেলিং ২০২২ রাউন্ড ২-এর সম্পূর্ণ প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর রাউন্ড ৩ বা মপ রাউন্ড আয়োজিত হতে পারে ২৩ ডিসেম্বর ২০২২ তারিখ থেকে। এবং ২৭ ডিসেম্বর ২০২২ তারিখ থেকে রাউন্ড ৩ এর রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হতে পারে।

শিক্ষার্থীরা http://aaccc.gov.in/ এই ওয়েবসাইট থেকে বিস্তারিত জানতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE