Advertisement
২৩ এপ্রিল ২০২৪
BECIL

কেন্দ্রীয় এই সংস্থায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, জেনে নিন আবেদন পদ্ধতি

সিনিয়র অ্যাকাউন্ট অ্যাসিস্ট্যান্ট, এগজিকিউটিভ এইচআর, সুপারভাইজার (কার্গো), ফর্ক লিফট অপারেটর, হ্যান্ডম্যান/ লোডার/ এমটিএস/ এইচকে পদে নিয়োগ করা হবে।

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ।

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৫:৫৩
Share: Save:

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

সিনিয়র অ্যাকাউন্ট অ্যাসিস্ট্যান্ট (পে রোলস), সিনিয়র অ্যাকাউন্ট অ্যাসিস্ট্যান্ট (অ্যাকাউন্ট রিসিভেবলস), সিনিয়র অ্যাকাউন্ট অ্যাসিস্ট্যান্ট, এগজিকিউটিভ এইচআর, সুপারভাইজর (কার্গো), ফর্ক লিফট অপারেটর, হ্যান্ডম্যান/ লোডার/ এমটিএস/ এইচকে পদে নিয়োগ করা হবে।

প্রথম ৩টি পদে আবেদনের জন্য বয়স ৩২ বছরের মধ্যে হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিকম ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা।

এগজিকিউটিভ এইচআর পদে আবেদনের অনূর্ধ্ব বয়ঃসীমা ৩৭ বছর। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ২ বছরের এমবিএ ( মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন) ডিগ্রি থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে ৩ থেকে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বেতন হবে ৩৫ হাজার টাকা প্রতি মাসে।

সুপারভাইজার (কার্গো) বিভাগে আবেদনের জন্য ৩০ বছরের মধ্যে বয়স হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। কম্পিউটারের কাজ জানা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বেতন হবে ২২,৫১৬ টাকা প্রতি মাসে।

ফর্ক লিফট অপারেটর পদে আবেদনের জন্য দশম শ্রেণি পাশ হওয়া প্রয়োজন। ফর্ক লিফট অপারেটরের লাইসেন্স থাকা প্রয়োজন। ৪৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। ১৭,৪৪৬ থেকে ২০,৪৮৮ টাকা বেতন দেওয়া হবে প্রতি মাসে।

হ্যান্ডম্যান/ লোডার/ এমটিএস পদে আবেদনের জন্য দশম শ্রেণি পাশ এবং এইচকে পদের জন্য অষ্টম শ্রেণি পাশ হওয়া প্রয়োজন। ৪৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে, ১৮,৪৮৬ টাকা বেতন দেওয়া হবে প্রতি মাসে।

আবেদন-প্রক্রিয়া

https://www.becil.com/ এই ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে ২৭ জানুয়ারি ২০২৩-এর মধ্যে আবেদন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের এই ওয়েবসাইটটি দেখুন—https://www.becil.com/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE