Advertisement
১৬ জুন ২০২৪
Bhilai Steel Plant

ভিলাই স্টিল প্ল্যান্টে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ, জেনে নিন বিস্তারিত

সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে স্টিল অথরিটি অফ ইন্ডিয়া (সেল)-এর তরফে। ইন্টারভিউয়ের মাধ্যমে চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে।

কর্মী নিয়োগ হবে ভিলাই স্টিল প্ল্যান্টে।

কর্মী নিয়োগ হবে ভিলাই স্টিল প্ল্যান্টে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৮
Share: Save:

ছত্তিশগঢ়ের ভিলাই স্টিল প্ল্যান্ট-এর অধীনে বিভিন্ন হাসপাতালে চিকিৎসক নিয়োগ করা হবে। সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে স্টিল অথরিটি অফ ইন্ডিয়া (সেল)-এর তরফে। ইন্টারভিউয়ের মাধ্যমে চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ভিলাইয়ের বিভিন্ন হাসপাতালে এবং খনি অঞ্চলের বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার, স্পেশালিস্ট এবং সুপার স্পেশালিস্ট নিয়োগ করা হবে। গ্যাস্ট্রোএন্টেরোলজি, কার্ডিওলজি, নিউরোলজি, নিউরোসার্জারি এবং ইউরোসার্জারি বিভাগে মোট ৫টি শূন্যপদে সুপার স্পেশালিস্ট নিয়োগ হবে। স্পেশালিস্ট পদে জেনারেল মেডিসিন, অর্থোপেডিক্স, জেনারেল সার্জারি, ইএনটি, প্যাথোলজি এবং সাইকিয়াট্রিতে মোট ১০টি পদে নিয়োগ হবে। জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে মোট ১৬টি শূন্যপদে নিয়োগ হবে। সুপার স্পেশালিস্ট পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ২,৫০,০০০ টাকা। স্পেশালিস্ট এবং জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসারদের মাসিক বেতন হবে যথাক্রমে ১,২০,০০-১,৬০,০০০ টাকা এবং ৯০,০০০-১,০০,০০০ টাকা। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৬৯ বছরের মধ্যে।

চাকরিপ্রার্থীদের জাতীয় বা রাজ্য মেডিক্যাল কমিশন বা মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া-র রেজিস্ট্রেশনও থাকতে হবে। যাঁরা ভিলাই স্টিল প্ল্যান্ট বা সেল-এর অন্যান্য প্ল্যান্ট থেকে বা কোনও রাষ্ট্রায়ত্ত বা সরকারি অফিস থেকে অবসর গ্রহণ করেছেন, তাঁরাও আবেদন জানাতে পারবেন। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য নিয়োগ করা হলেও চাকরির মেয়াদ বেড়ে সর্বাধিক ৩ বছর পর্যন্ত হতে পারে।

প্রার্থীদের নথি যাচাইয়ের পর ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। ইন্টারভিউটি হবে আগামী ৬ ফেব্রুয়ারি সকাল ১০টায়। ভিলাই স্টিল প্ল্যান্টের হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট সেন্টারে ইন্টারভিউ হবে। তার আগে নথি যাচাই করা হবে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। বিজ্ঞপ্তির সঙ্গে দেওয়া আবেদনপত্রটি পূরণ করে সমস্ত নথির স্বপ্রত্যয়িত কপি নিয়ে ইন্টারভিউ দিতে যেতে হবে প্রার্থীদের। নিয়োগের নিয়মাবলি দেখার জন্য সেল-এর ওয়েবসাইট https://sailcareers.com/secure?app_id=UElZMDAwMDAwMQ== এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE