Advertisement
১৬ জুন ২০২৪
Jute corporation of India

ইন্টারভিউয়ের মাধ্যমে জুট কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে চাকরির সুযোগ, জেনে নিন বিশদে

জেসিআই একটি কেন্দ্রীয় সরকারি সংস্থা। দেশের মোট ৬টি পাট উৎপাদনকারী রাজ্যে এই কর্পোরেশনের অস্তিত্ব রয়েছে।

কর্মী নিয়োগ করা হবে জুট কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (জেসিআই)-এ।

কর্মী নিয়োগ করা হবে জুট কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (জেসিআই)-এ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৬
Share: Save:

জুট কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (জেসিআই)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। ইন্টারভিউয়ের মাধ্যমে একাধিক পদে নিয়োগ হবে। আবেদনের জন্য জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

জেসিআই একটি কেন্দ্রীয় সরকারি সংস্থা। দেশের মোট ৬টি পাট উৎপাদনকারী রাজ্যে এই সংস্থা কাজ করে থাকে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অপারেশন/ মার্কেটিং) পদে ৪টি , অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স) পদে ৪টি এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর) পদে ৩টি শূন্যপদে নিয়োগ হবে। অর্থাৎ মোট শূন্যপদের সংখ্যা ১১টি। সমস্ত পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য রয়েছে বয়সের ছাড়। প্রতি পদে মাসিক বেতনের পরিমাণ ৪০,০০০-১,৪০,০০০ টাকা।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অপারেশন/ মার্কেটিং) পদের জন্য চাকরিপ্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে জুট টেকনোলজিতে ডিগ্রি এবং দু বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকতে হবে। চাকরিপ্রার্থীদের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স) পদের জন্য কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিকম-এ ফার্স্ট ক্লাস বা এমকম ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন কোনও রাষ্ট্রায়ত্ত সংস্থা বা বড় বাণিজ্যিক সংস্থায় ব্যাবসায়িক কাজকর্মের দু’বছরের অভিজ্ঞতাও। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর) পদের জন্য কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হতে হবে। একইসঙ্গে কোনও রাষ্ট্রায়ত্ত বা নামী ব্যবসায়িক সংস্থায় কর্মী নিয়োগ, পরিকল্পনা, প্রশিক্ষণ, বেতন, ব্যবসায়িক সম্পর্ক, ট্রেড ইউনিয়ন ইত্যাদি তত্ত্বাবধানের দু’বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রতি ক্ষেত্রেই প্রয়োজন কম্পিউটার সম্পর্কিত জ্ঞান।

প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের সময় সঙ্গে রাখতে হবে সমস্ত প্রয়োজনীয় নথি। বিজ্ঞপ্তিতে দেওয়া ফরম্যাট মেনে প্রার্থীদের অফলাইনেই আবেদন জানাতে হবে। সঙ্গে পাঠাতে হবে বেশ কিছু প্রয়োজনীয় নথির স্বপ্রত্যয়িত কপিও। সংস্থার সিনিয়র ম্যানেজার (এইচআর)-এর উদ্দেশে আবেদনপত্র পাঠানোর ঠিকানাটি হল— ১৫ এন, নেলি সেনগুপ্ত সরণি, কলকাতা-৭০০০৮৭। আবেদনপত্র পাঠানোর শেষ দিন আগামী ১৭ ফেব্রুয়ারি। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট https://www.jutecorp.in/ -এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE