Advertisement
১৭ মে ২০২৪
BECIL Recruitment 2023

ব্রডকাস্টিং ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস-এ কর্মখালি, ইন্টারভিউয়ের মাধ্যমে করা হবে নিয়োগ

পদ অনুযায়ী বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৫ হাজার থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত।

ব্রডকাস্টিং ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড।

ব্রডকাস্টিং ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৬:১৪
Share: Save:

ব্রডকাস্টিং ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বিইসিআইএল)-এ কর্মী নেওয়া হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। কাজে নিযুক্ত হওয়ার জন্য প্রার্থীদের ইন্টারভিউয়ে উত্তীর্ণ হতে হবে।

স্টুডিয়ো ক্যামেরা পার্সন/ লাইট ম্যান, পিসিআর অপারেটর, ভিশন মিক্সার, আইটি টেকনিশিয়ান, সাউন্ড রেকর্ডার, সোশ্যাল মিডিয়া অ্যানালিস্ট, রিসার্চ অ্যাসোসিয়েট, ডেটা অ্যানালিস্ট/ সোশ্যাল মিডিয়া অ্যানালিস্ট, অ্যাসোসিয়েট কনসাল্ট্যান্ট, সিনিয়র কনসাল্ট্যান্ট, প্রিন্সিপাল কনসাল্ট্যান্ট পদে নেওয়া হবে কর্মী। চুক্তির ভিত্তিতে এই পদগুলিতে নেওয়া হবে। প্রতিটি পদে আবেদনের জন্য যোগ্যতা ভিন্ন। বিইসিআইএল-এর ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি থেকে জানা যাবে প্রয়োজনীয় যোগ্যতা। পদ অনুযায়ী বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৫ হাজার থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে আবেদনের জন্য প্রথমে বিইসিআইএল-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। পাশাপাশি, আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দেওয়া প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে। ২৪ এপ্রিল ইন্টারভিউ হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সকাল ১১টার মধ্যে প্রার্থীদের পৌঁছে যেতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বিইসিআইএল-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BECIL Recruitment 2023 Govt Job Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE