Advertisement
০৩ মে ২০২৪
WBPDCl Recruitment 2023

শুধুমাত্র ইন্টারভিউ দিয়েই মিলবে প্রায় দেড় লক্ষ টাকার সরকারি চাকরি! কী ভাবে?

প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,৪৭,৩০০ টাকা থেকে ২,০৪,৫০০ টাকা পর্যন্ত।

রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগম।

রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগম। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৭:৪৮
Share: Save:

রাজ্য সরকার অধীনস্থ পাওয়ার ডেভেলপমেন্ট সংস্থায় রয়েছে কাজের সুযোগ। যার জন্য প্রার্থীদের দিতে হবে শুধু ইন্টারভিউ।

রাজ্যে পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লুবিপিডিসিএল)-এ কর্মী নেওয়া হবে। সম্প্রতি সেই মর্মে একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। জেনারেল ম্যানেজার, চুক্তির ভিত্তিতে ওয়েলফেয়ার অফিসার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ৬টি।

জেনারেল ম্যানেজার পদের জন্য আবেদনকারীর বয়স ৫৮ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিই (ব্যাচেলর ইন ইঞ্জিনিয়ারিং)/ বিটেক (ব্যাচেলর ইন টেকনোলজি) কোর্স করা থাকতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,৪৭,৩০০ টাকা থেকে ২,০৪,৫০০ টাকা পর্যন্ত।ওয়েলফেয়ার অফিসার পদের জন্য প্রয়োজনীয় বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ম্যানেজমেন্টে স্নাতক হওয়া প্রয়োজন। প্রতি মাসে ৬৩ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের ক্ষেত্রে প্রার্থীর বয়স ৩২ বছরের মধ্যে থাকতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং-এর ডিগ্রি থাকা দরকার। প্রতি মাসে বেতন মিলবে ৬৩ হাজার টাকা।এ ছাড়াও, ৩টি পদেই আরও প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।আবেদন প্রক্রিয়া:আবেদনকারীকে প্রথমে পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনে প্রয়োজনীয় তথ্য পূরণ করে আবেদনপত্র জমা দেওয়া যাবে। ২ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WBPDCl Recruitment 2023 Govt Job Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE