Advertisement
০৩ মে ২০২৪
Recruitment in Tropical

ডেটা অ্যানালিস্ট নেওয়া হবে ট্রপিক্যালে, জেনে নিন আবেদনের পদ্ধতি

প্রতি মাসে বেতন দেওয়া হবে ২১ হাজার টাকা।

ক্যালকাটা স্কুল অব ট্রপিক্যাল মেডিসিন।

ক্যালকাটা স্কুল অব ট্রপিক্যাল মেডিসিন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৩:৩২
Share: Save:

ক্যালকাটা স্কুল অব ট্রপিক্য্যাল মেডিসিনে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

ডেটা অ্যানালিস্ট পদে নেওয়া কর্মী। চুক্তির ভিত্তিতে এই পদে রয়েছে কাজের সুযোগ। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। পাশাপাশি, কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা/ সার্টিফিকেট কোর্স করা থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। যদি কোনও প্রার্থীর পরিসংখ্যান/ গণিতে স্নাতকোত্তর যোগ্যতা থাকে, তা হলে তাঁকে প্রাধান্য দেওয়া হবে। প্রার্থীর বয়স ৬০ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে ২১ হাজার টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীদের প্রথমে ক্যালকাটা স্কুল অব ট্রপিক্য্যাল মেডিসিনের ওয়েবসাইটে যেতে হবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করে প্রয়োজনীয় তথ্য দিয়ে পূরণ করা দরকার। আবেদনপত্র-সহ বয়সের প্রমাণ, শিক্ষাগত যোগ্যতা, এবং প্রয়োজনীয় স্ব-প্রত্যয়িত নথি ট্রপিক্যালের ডিরেক্টরকে উদ্দেশ করে স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন, কলকাতা, ১০৮, সি আর এভিনিউ কলকাতা ৭০০০৭৩ ঠিকানায় স্পিড পোস্ট অথবা নিজে গিয়ে জমা দিয়ে আসতে হবে অ্যাপ্লিকেশন ড্রপ বাক্সে। ১০ মে ’২৩ বিকাল ৪টের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। যোগ্যতা অনুযায়ী যে সমস্ত প্রার্থীর নাম নির্বাচিত হবে, তাঁদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ক্যালকাটা স্কুল অব ট্রপিক্য্যাল মেডিসিনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Recruitment in Tropical WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE