Advertisement
২৮ মে ২০২৪
Howrah District Health Dept Recruitment

হাওড়া জেলার স্বাস্থ্য বিভাগে ইন্টারভিউয়ের মাধ্যমে লোক নেওয়া হবে, রয়েছে ৬৪টি শূন্যপদ

মেডিক্যাল অফিসারদের মাসিক বেতন হবে ৬০,০০০ টাকা। বাকি পদে দৈনিক বেতন ৩০০০ টাকা।

লোক নেওয়া হবে হাওড়া জেলার স্বাস্থ্য বিভাগে।

লোক নেওয়া হবে হাওড়া জেলার স্বাস্থ্য বিভাগে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৭:৫৯
Share: Save:

হাওড়া জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে একাধিক পদে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে রাজ্যের স্বাস্থ্য বিভাগের তরফে জারি করা হয়েছে বিজ্ঞপ্তি। জাতীয় স্বাস্থ্য মিশন প্রকল্পের জন্য নিয়োগ হবে। প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

নিয়োগ হবে মেডিসিন স্পেশালিস্টের ১১টি শূন্যপদে, পেডিয়াট্রিক স্পেশালিস্টের ৯টি শূন্যপদে, স্ত্রীরোগ এবং প্রসূতিবিদ্যা স্পেশালিস্টের ১০টি শূন্যপদে, অপথ্যালমোলজি স্পেশালিস্টের ১০টি শূন্যপদে এবং মেডিক্যাল অফিসারের ২৪টি শূন্যপদে। অর্থাৎ মোট শূন্যপদের সংখ্যা ৬৪টি। বয়স ৬২ বছরের কম হলে আবেদন জানানো যাবে। প্রার্থীদের কর্মস্থল হবে জেলার ‘আরবান লোকাল বডি’-র যে কোনও পলিক্লিনিকে। মেডিক্যাল অফিসারদের মাসিক বেতন হবে ৬০,০০০ টাকা। অন্যান্য পদে সপ্তাহে দুই বা তিন দিন দিনে অন্তত ৩ ঘন্টা কাজ করতে হবে। দৈনিক বেতন হবে ৩০০০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের এমসিআই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ছাড়া সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি/ ডিএনবি/ ডিপ্লোমা থাকতে হবে। প্রয়োজন রাজ্য মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশনও।

নিয়োগের জন্য নথি যাচাইয়ের পর ইন্টারভিউ হবে। এর পর মেধাতালিকা প্রস্তুত হবে শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে। ইন্টারভিউ হবে আগামী ১৭ তারিখ দুপুর ১২টায় হাওড়ার উলুবেড়িয়া পুরসভার দোতলার কনফারেন্স হলে। সে দিন সঙ্গে রাখতে হবে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে পূরণ করা আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি। এই বিষয়ে আরও জানার জন্য প্রার্থীদের রাজ্যের স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE