Advertisement
১৯ মে ২০২৪
NIT Durgapur Recruitment 2023

এনআইটি দুর্গাপুরে রিসার্চ ফেলো নিয়োগ, নিয়োগের জন্য দিতে হবে শুধু ইন্টারভিউ

অনলাইন মাধ্যমে ইন্টারভিউটি হবে আগামী ২৪ এপ্রিল সকাল ১১টায়। বিজ্ঞপ্তিতে দেওয়া মিটিং লিঙ্কের মাধ্যমে ইন্টারভিউতে যোগদান করতে পাড়বেন প্রার্থীরা।

রিসার্চ ফেলো নিয়োগ এনআইটি দুর্গাপুরে।

রিসার্চ ফেলো নিয়োগ এনআইটি দুর্গাপুরে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৭:৪৯
Share: Save:

বিজ্ঞান বা ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনো করার পর গবেষণার প্রতি আগ্রহ থাকলে সুযোগ রয়েছে ন্যাশনাল ইন্সটিটিউট অব টেকনোলজি (এনআইটি) দুর্গাপুরে। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে ‘জুনিয়র রিসার্চ ফেলো’ পদে। অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে হবে নিয়োগ। এর জন্য শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও।

প্রতিষ্ঠানের বায়োটেকনোলজি বিভাগের জন্য এক জনকেই ‘জুনিয়র রিসার্চ ফেলো’ পদে নিয়োগ করা হবে। গবেষণা প্রকল্পটি ক্যানসারের ক্ষেত্রে মেশিন লার্নিং প্ল্যাটফর্ম তৈরি সংক্রান্ত। থাকছে ফেলোশিপের বন্দোবস্ত। পরিমাণ মাসিক ৩১,০০০ টাকা। সঙ্গে থাকবে বাড়ি ভাড়া বাবদ ভাতাও। সর্বাধিক ৩ বছরের জন্য এই ফেলোশিপ দেওয়া হবে।

এর জন্য প্রার্থীদের বায়োইনফরমেটিক্স/ বায়োটেকনোলজি/ কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং/ অন্য কোনও সম্পর্কিত বিষয়ে এমটেক বা এমএসসিতে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। যাঁদের এমএসসি ডিগ্রি রয়েছে, তাঁদের পাশ করতে হবে নেট/ গেট পরীক্ষাতেও। এ ছাড়া, ‘পাইথন অথবা আর’ বিষয়ক জ্ঞান থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

অনলাইন মাধ্যমে ইন্টারভিউটি হবে আগামী ২৪ এপ্রিল সকাল ১১টায়। বিজ্ঞপ্তিতে দেওয়া মিটিং লিঙ্কের মাধ্যমে ইন্টারভিউতে যোগদান করতে পাড়বেন প্রার্থীরা। এর আগে বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে ইমেল করে জীবনপঞ্জি-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ইন্টারভিউয়ের দিনও বাছাই প্রার্থীদের প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। নিয়োগ সংক্রান্ত তথ্যাবলি আরও বিস্তারিত জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE