Advertisement
১৯ মে ২০২৪
Presidency University Recruitment 2023

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে রিসার্চ ফেলো নিয়োগ, বৃহস্পতিবার রয়েছে ইন্টারভিউ

নিয়োগের ইন্টারভিউটি হবে আগামী ১৩ এপ্রিল। এর আগে প্রার্থীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে।

রিসার্চ ফেলো নিয়োগ প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে।

রিসার্চ ফেলো নিয়োগ প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৭:১৮
Share: Save:

বিজ্ঞান নিয়ে উচ্চশিক্ষার ডিগ্রি থাকলে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে রয়েছে গবেষণার সুযোগ। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি। বিশ্ববিদ্যালয়ের নিউ টাউন ক্যাম্পাসের ইন্সটিটিউট অব হেলথ সায়েন্সেসের জন্য নিয়োগ হবে ‘জুনিয়র রিসার্চ ফেলো’ পদে। চুক্তিভিত্তিক এই পদে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদন জানানো যাবে ১২ এপ্রিল পর্যন্ত।

গবেষণার জন্য জুনিয়র রিসার্চ ফেলোর একটি মাত্র পদেই প্রার্থী নিয়োগ করা হবে। গবেষণা প্রকল্পটি স্পনসর করবে কেন্দ্রের সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড (সার্ব)। নিযুক্ত ব্যক্তির মাসিক বৃত্তির পরিমাণ হবে ৩৮,৪৪০ টাকা। এ ছাড়াও, দেওয়া হবে বাড়ি ভাড়া বাবদ ভাতা। সর্বাধিক ৩ বছরের জন্য ফেলোশিপ দেওয়া হবে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান/ বিশ্ববিদ্যালয় থেকে প্ল্যান্ট বায়োটেকনোলজি/ বোটানি/ বায়োটেকনোলজি বা জীবনবিজ্ঞানের বিভিন্ন শাখা বা সম্পর্কিত বিষয়ে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর-সহ পাশ করতে হবে। থাকতে হবে সিএসআইআর নেট/ নেট এলএস/ গেট পাশের শংসাপত্রও।

নিয়োগের ইন্টারভিউটি হবে আগামী ১৩ এপ্রিল। এর আগে প্রার্থীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে। এই নিয়োগের বিষয়ে আরও জানতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE