Advertisement
০৩ মে ২০২৪
Govt Job Recruitment 2023

কলকাতার শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে উচ্চ পদে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

এই পদে প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হলেও তা বেড়ে ৫ বছর পর্যন্ত হতে পারে।

উচ্চ পদে কর্মী নিয়োগ শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে।

উচ্চ পদে কর্মী নিয়োগ শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৫:২৩
Share: Save:

উচ্চ পদে কর্মী নিয়োগ করা হবে কলকাতার শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে। সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। এই পদে ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগ করা হবে বিভিন্ন পোর্টের যোগ্য অফিসারদের। এর জন্য সম্প্রতি শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া। আবেদন করা যাবে অফলাইনেই।

ডেপুটি চিফ ভিজিল্যান্স অফিসারের ১টি পদেই প্রার্থী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তির মাসিক বেতন হবে ৮০,০০০- ২,২০,০০০ টাকার সংশোধিত বেতনক্রমে। প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হলেও তা বেড়ে ৫ বছর পর্যন্ত হতে পারে।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ছাড়াও সমগোত্রীয় পদমর্যাদায় অফিসার পদে ২৪,৯০০-৫০,৫০০০ টাকা বেতনক্রমে ৩ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া, যদি ২৪,৯০০-৫০,৫০০০ টাকা বেতনক্রমে ৭ বছর ‘কম্বাইন্ড রেগুলার সার্ভিস’-এর অভিজ্ঞতা বা ২০,৬০০-২৬,৫০০ টাকা বেতনক্রমে ন্যূনতম ১ বছর চাকরির পর ২৪,৯০০-৫০,৫০০০ টাকা বেতনক্রমে কোনও উল্লেখযোগ্য পোর্ট ট্রাস্ট/ কেন্দ্রীয় সরকারি সংস্থা/ রাজ্য সরকারি সংস্থা/ রাষ্ট্রায়ত্ত সংস্থায় অফিসার পদে কাজের অভিজ্ঞতা থাকে, তা হলেও আবেদন জানাতে পারবেন প্রার্থীরা। যাঁদের ‘ভিজিল্যান্স' সংক্রান্ত কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের নিয়োগ হবে মেধার ভিত্তিতে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাট অনুযায়ী আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি পোর্ট ট্রাস্টের সেক্রেটারির উদ্দেশে পাঠিয়ে প্রার্থীদের আবেদন জানাতে হবে। আগামী ৩ মে আবেদন জানানোর শেষ দিন। নিয়োগের শর্তাবলি আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীরা পোর্ট ট্রাস্টের ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE