Advertisement
১৯ মে ২০২৪
Dinhata Municipality Recruitment 2023

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ কোচবিহারের দিনহাটা পুরসভায়, শূন্যপদ ক’টি?

আবেদনের জন্য বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। মাসিক বেতন হবে ২০,০০০ টাকা।

কোচবিহারের দিনহাটা পুরসভায় কর্মী নিয়োগ।

কোচবিহারের দিনহাটা পুরসভায় কর্মী নিয়োগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৭:৩২
Share: Save:

কোচবিহারের দিনহাটা পুরসভায় চাকরির সুযোগ রয়েছে। প্রার্থী নিয়োগ হবে ‘স্যানিটারি ইনস্পেক্টর’ পদে। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে এই পদে। প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। নিয়োগের জন্য ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও। সোমবারই এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে দিনহাটা পুরসভার ওয়েবসাইটে।

স্যানিটারি ইনস্পেক্টরের ১টি পদেই নিয়োগ হবে। আবেদনের জন্য প্রার্থীদের অবসরপ্রাপ্ত স্যানিটারি ইনস্পেক্টর হতে হবে। বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। পুরসভার ভেক্টর ম্যানেজমেন্ট প্রোগ্রাম এবং সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট দেখাশোনার দায়িত্বে থাকবেন এই পদে নিযুক্ত ব্যাক্তি। মাসিক বেতন হবে ২০,০০০ টাকা। কাজের মেয়াদ চলতি বছরের ৩০ নভেম্বর পর্যন্ত।

নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করবে মিউনিসিপ্যালিটির ইউএলবি পর্যায়ের বাছাই কমিটি। প্রার্থীদের বিজ্ঞপ্তি উল্লিখিত ফরম্যাটে জীবনপঞ্জি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিয়ে আবেদন জানাতে হবে। আবেদনপত্র দেওয়া যাবে আগামী ৩ মে বিকেল ৫টা পর্যন্ত। নিয়োগের শর্তগুলি আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীদের দিনহাটা পুরসভার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE