Advertisement
০৩ মে ২০২৪
Commission of Railway Safety Recruitment

কেন্দ্রের সিভিল অ্যাভিয়েশন মন্ত্রকের অধীনস্থ সংস্থায় নিয়োগ, পোস্টিং কলকাতা-সহ অন্যত্র

অফিস সুপারিন্টেন্ডেন্ট এবং সিনিয়র ইনস্পেক্টর (টেকনিক্যাল) পদে নিযুক্তের মাসিক বেতন হবে ৩৫,৪০০-১,১২,৪০০ টাকা এবং ৪৪,৯০০-১,৪২,৪০০ টাকা বেতনক্রমে।

রেলওয়ে সুরক্ষা কমিশনে নিয়োগ।

রেলওয়ে সুরক্ষা কমিশনে নিয়োগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৭:৪৫
Share: Save:

রেলওয়ে সুরক্ষা কমিশন উচ্চপদে কর্মী নিয়োগ করবে। সেই মর্মে সংস্থার তরফে জারি করা হয়েছে বিজ্ঞপ্তি। কেন্দ্রের বিমান পরিবহণ বা সিভিল অ্যাভিয়েশন মন্ত্রকের অধীনস্থ এই সংস্থায় প্রার্থীদের মুম্বই, নয়া দিল্লি এবং কলকাতা সার্কেলে নিয়োগ করা হবে। ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগের জন্য শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও।

নিয়োগ হবে অফিস সুপারিন্টেন্ডেন্ট এবং সিনিয়র ইনস্পেক্টর (টেকনিক্যাল) পদে। মোট শূন্যপদ রয়েছে ১০টি। আবেদনকারীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে। একটি সার্কেল অফিসের একটি পদেই প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। অফিস সুপারিন্টেন্ডেন্ট এবং সিনিয়র ইনস্পেক্টর (টেকনিক্যাল) পদে নিযুক্তের মাসিক বেতন হবে ৩৫,৪০০-১,১২,৪০০ টাকা এবং ৪৪,৯০০-১,৪২,৪০০ টাকা বেতনক্রমে।

অফিস সুপারিন্টেন্ডেন্ট পদের জন্য প্রার্থীদের কেন্দ্র বা রাজ্য সরকার এবং কেন্দ্র শাসিত অঞ্চলের অফিসারদের সমগোত্রীয় পদে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ৬ বছর মূল বিভাগে ২৯,২০০-৯২,৩০০ টাকা এবং ১০ বছর ২৫,৫০০-৮১,১০০ টাকা বেতনক্রমে চাকরির পাশাপাশি ২ বছর প্রশাসনিক/ ক্যাশ/ বাজেট/ অ্যাকাউন্টস বিভাগের কাজ সামলানোর অভিজ্ঞতা থাকাও জরুরি।একই ভাবে সিনিয়র ইনস্পেক্টর (টেকনিক্যাল) পদের জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

প্রার্থীদের জীবনপঞ্জি-সহ সমস্ত প্রয়োজনীয় নথি মুম্বাই, কলকাতা, নয়া দিল্লির আঞ্চলিক অফিস এবং হেডকোয়ার্টারে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদন জানানো যাবে ৩১ মে পর্যন্ত। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের সিভিল অ্যাভিয়েশন মন্ত্রকের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE