Advertisement
০৩ মে ২০২৪
SFIO Recruitment 2023

এসএফআইওতে কর্মখালির বিজ্ঞপ্তি, রয়েছে ৪০টি শূন্যপদ, পোস্টিং হতে পারে কলকাতাতেও

অ্যাডিশনাল ডিরেক্টর (ফিন্যান্সিয়াল ট্রানজাকশন) পদে নিযুক্ত ব্যক্তির মাসিক বেতন হবে ১,২৩,১০০-২,১৫,৯০০ টাকা বেতনক্রমে।

কর্মখালির বিজ্ঞপ্তি এসএফআইওতে।

কর্মখালির বিজ্ঞপ্তি এসএফআইওতে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৮:০০
Share: Save:

কেন্দ্রের কর্পোরেট বিষয়ক মন্ত্রকের অধীনস্থ সিরিয়াস ফ্রড ইনভেস্টিগেশন অফিস (এসএফআইও)-তে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। এমনটাই জানানো হয়েছে সংস্থার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে। ডেপুটেশনের ভিত্তিতে স্বল্প সময়ের জন্য চুক্তির ভিত্তিতে হবে নিয়োগ। আবেদন জানাতে পারবেন কেন্দ্রীয় সরকার/ রাজ্য সরকার/ কেন্দ্রশাসিত অঞ্চল/ রাষ্ট্রায়ত্ত সংস্থা/ আধা সরকারি/ স্বায়ত্তশাসিত সংস্থা অথবা অন্যান্য বিধিবদ্ধ সংস্থায় কর্মরত অফিসারেরা। অফলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে অ্যাডিশনাল ডিরেক্টর (ফিন্যান্সিয়াল ট্রানজাকশন), জয়েন্ট ডিরেক্টর (ক্যাপিটাল মার্কেট), জয়েন্ট ডিরেক্টর (ফরেন্সিক অডিট), ডেপুটি ডিরেক্টর (ইনভেস্টিগেশন), ডেপুটি ডিরেক্টর (কর্পোরেট আইন), সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (ইনভেস্টিগেশন), সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (ক্যাপিটাল মার্কেট), অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (আইন) এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (ইনভেস্টিগেশন) পদে। মোট শূন্যপদ ৪০টি। নিযুক্তদের কর্মস্থল হবে দিল্লি/ মুম্বই/ কলকাতা/ চেন্নাই/ হায়দরাবাদ-এ। অ্যাডিশনাল ডিরেক্টর (ফিন্যান্সিয়াল ট্রানজাকশন) পদে নিযুক্ত ব্যাক্তির মাসিক বেতন হবে ১,২৩,১০০-২,১৫,৯০০ টাকা বেতনক্রমে। জয়েন্ট ডিরেক্টরের পদগুলিতে মাসিক বেতন দেওয়া হবে ৭৮,৮০০- ২,০৯,২০০ টাকা বেতনক্রমে। বাকি ডেপুটি ডিরেক্টরের, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরের এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৬৭,৭০০-২,০৮,৭০০ টাকা, ৫৬,১০০-১,৭৭,৫০০ টাকা এবং ৪৭,৬০০- ১,৫১,০০০ টাকা।

অ্যাসিস্টেন্ট ডিরেক্টর পদে আবেদনের জন্য প্রার্থীদের সরকারি ক্ষেত্রে অফিসার পদে ২ বছর ৪৪,৯০০-১,৪২,৪০০ টাকা বেতনক্রমে এবং ৬ বছর ৩৫,৪০০-১,১২,৪০০ টাকা বেতনক্রমে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। থাকতে হবে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আইনে বাচেলর্স ডিগ্রি এবং সরকারি সংস্থায় কোর্ট সংক্রান্ত বিষয় সামলানোর ১ বছরের অভিজ্ঞতাও। যদি ৫ বছরের ‘ইন্টিগ্রেটেড গ্র্যাজুয়েশনের পাশাপাশি সরকারি সংস্থায় কোর্ট সংক্রান্ত বিষয় সামলানোর ২ বছরের অভিজ্ঞতা থাকে তাহলেও আবেদন জানাতে পারবেন প্রার্থীরা। প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে।এ ছাড়া, প্রার্থীদের ১ বছর কর্পোরেট বা ফৌজদারি আইন সংক্রান্ত বিষয়ে এবং স্নাতকোত্তর থাকে তাহলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। একই ভাবে, অন্যান্য পদের জন্যেও ধার্য করা হয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় নির্ধারিত ফরম্যাট অনুযায়ী আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে। ১ জুনের মধ্যে আবেদন জানাতে হবে প্রার্থীদের। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি আরও বিস্তারিত জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE